Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাঘায় বনভোজন বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ৭:৩১ পিএম

রাজশাহীর বাঘায় মোটর সাইকেলের সাথে বনভোজনগামী বাসের ধাক্কায় ১ জন নিহত এবং ৩ জন আহত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার তেপুকুরিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে ঘাতক বাসটি সহ দুমড়ানো-মুচড়ানো মোটর সাইকেল এবং একটি ভ্যান উদ্ধার করে থানায় নিয়ে যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে পার্শ্ববর্তী লালপুর উপজেলার গ্রীনভ্যালী পার্ক থেকে (ঢাকা মেট্রো-ব ১৪-০১০০) নম্বর বাসে বনভোজন শেষে বাঘা-আড়ানী সড়ক হয়ে নিজ এলাকায় নওগায় ফিরছিলো। পথিমধ্যে বাসটি উপজেলার তেপুকুরিয়া নামক স্থানে পৌঁছালে বিপরিদ দিক থেকে আসা একটি (নম্বর বিহিন) মোটরসাইকেল এবং ভ্যানের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে প্রাণ হারায় মোটরসাইকেল চালক মজনু (২৮)। তার পিতার নাম হায়দার আলী। বাড়ী বাঘা উপজেলার কলিকগ্রাম এলাকায়। একই সাথে আহত হয় ভ্যান চালক সাবাজ আলী (৪০) রজন (৪৫) এবং অশক (২৫)। এদের তিনজনকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়া হয়েছে।

কর্তব্যরত চিকিৎসক ইমন হোসেন জানান, আহত চার জনের মধ্যে একজন ঘটনা স্থল-কিংবা স্বাস্থ্য কেন্দ্রে আশার পথে মারা যায়। বাঁকি তিনজনকে চিকিৎসা দিয়ে হয়েছে। এদের মধ্যে ভ্যান চালকের অবস্থা আশংকা জনক।

বাঘা থানা অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, ঘটনার পর ড্রাইভার এবং হেলফার পালিয়েছে। আমরা বাসটিসহ একটি দুমড়ানো-মুচড়ানো মোটর সাইকেল এবং একটি ভ্যান থানায় নিয়ে এসেছি। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ