Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কবিরহাটে ধান ক্ষেতে মিলল নিখোঁজ ব্যবসায়ীর লাশ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ১:৩৫ পিএম

কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নে ধান ক্ষেত থেকে রক্তাক্ত অবস্থায় হানিফ মিয়া প্রকাশ ননা মিয়া (৮১) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই ব্যবসয়ী বুধবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলেন।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বাটইয়া ৪নং ওয়ার্ড পূর্ব শ্রীনদ্দী গ্রামের কাগজির দোকান এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত হানিফ মিয়া ওই গ্রামের মৃত আবদুল আজিজের ছেলে। তিনি কাগজির দোকান এলাকায় মুদি ব্যবসা করতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দোকানে কিছু মালামাল নেন হানিফ মিয়া। ওই মালের টাকা দিতে মাগরিবের নামাজের পর দোকান থেকে ১৭০টাকা নিয়ে পাশ^বর্তী নতুন পুকুর এলাকায় যান তিনি। এরপর থেকে হানিফ মিয়ার আর দোকান বা বাড়ীতে ফিরে আসেননি। রাতে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোজাখুঁজি করেও তার কোন সন্ধান পাননি। বৃহস্পতিবার সকালে তার বাড়ী থেকে ৫০গজ পশ্চিম দক্ষিণ পাশের একটি ধান ক্ষেতের মধ্যে রক্তাক্ত অবস্থায় হানিফ মিয়ার লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন।

কবিরহাট থানার ওসি টমাস বড়–য়া বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের কান, ঘাড় ও নাকে কাটা আঘাতের চিহৃ রয়েছে। ঘটনায় নিহতের ছেলে মহিন উদ্দিন বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ