Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় ফুটবল দলে করোনার ছোবল!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ৯:০৭ পিএম | আপডেট : ৯:০৮ পিএম, ১৭ মার্চ, ২০২১

নেপালের তিনজাতি আমন্ত্রণমূলক ফুটবল টুর্নামেন্টে খেলতে বৃহস্পতিবার কাঠমান্ডু যাচ্ছে জাতীয় ফুটবল দল। টুর্নামেন্টে বাংলাদেশ ও নেপাল জাতীয় দল এবং কিরগিজস্তানের অলিম্পিক দল অংশ নেবে। আসরকে সামনে রেখে বর্তমানে রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে চলছে জাতীয় দলের ক্যাম্প। এই ক্যাম্পে এবার ছোবল দিয়েছে প্রাণঘাতি করোনাভাইরাস। উইংগার রাকিব হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন বলে বুধবার জানিয়েছেন জাতীয় দলের ম্যানেজার ইকবাল হোসেন। তিনি আরও জানান, চট্টগ্রাম আবাহনীর এই ফুটবলার রাকিব এখন হোটেলে নিজ রুমে আইসোলোশনে আছেন।

মঙ্গলবার করোনাভাইরাস পরীক্ষা করানো হয়েছিল জাতীয় দলের সবার। সেই পরীক্ষার ফল বুধবার হাতে আসলে জানা যায়, শুধু রাকিব হোসেনই পজিটিভ। অন্য সবাই নেগেটিভ। টুর্নামেন্ট খেলতে কাঠমান্ডু যাওয়ার আগের দিন করোনায় আক্রান্ত হওয়ায় এদিন দলের সঙ্গে অনুশীলনও করতে পারেননি রাকিব।

দলের ম্যানেজার ইকবাল হোসেন বলেন, ‘সবার করোনাভাইরাস পরীক্ষা হয়েছে। শুধু রাকিবের ফল পজিটিভ এসেছে। আপাতত হোটেলে আলাদা রুমে আইসোলোশনে রাখা হয়েছে তাকে। আমরা আবারও তার পরীক্ষা করিয়েছি। সেই ফফ হাতে পেলে নিশ্চিত হওয়া যাবে সে নেপাল যেতে পারবে কিনা।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ