Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে পটুয়াখালী পৌরসভার ব্যতিক্রমী অনুষ্ঠান

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ৭:৫৮ পিএম

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন উপলক্ষে পটুয়াখালী পৌরসভা এক ব্যতিক্রমী অনুষ্ঠানের মধ্যেদিয়ে দিবসটি পালন করেছে।

দিবসটি পালন উপলক্ষে ১৭ মার্চ দুপুর ১২ টায় পৌর সভা মিলনায়তনে শতাধিক সুবিধাবঞ্চিত ও পথশিশুদের নিয়ে এক ব্যতিক্রমী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ব্যতিক্রমী অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনায় দোয়া মিলাদ পরিচালনা করেন মুসলিমপাড়া জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা আব্দুল কাদের।

পরে পৌর সভার মেয়র মহিউদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে শতাধিক সুবিধাবঞ্চিত ও পথশিশুদের নিয়ে কেক কাটা অনুষ্ঠানে কেক কাটেন পথ শিশুরা।

কেককাটা ও দোয়া মিলাদ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত ৩২৯ আসনের কাজী কানিজ সুলতানা এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী, জেলা আওয়ামী লীগে সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আবদুল মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ মোঃ গোলাম সারোয়ার ও মহিলা ভাইরাস চেয়ারম্যান সোহানা হোসেন মিকিসহ অনুষ্ঠানে পৌরসভার কর্মকর্তা, কাউন্সিল, সাংবাদিক পৌর কর্মচারী, সুবিধাবঞ্চিত ও পথ শিশুরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন দি পটুয়াখালী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সিনিয়র সহ-সভাপতি খন্দকার ফরহাদ জামান বাদল।

প্রকাশ, শতাধিক পথ শিশুকে মুজিব কোর্ট ও পায়জামা-পাঞ্জামী পরিয়ে অনুষ্ঠানের আয়োজন অতিথিবৃন্দের মন আকৃষ্ঠ করতে সক্ষম হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ