Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় জাতীয় শিশু দিবসে আওয়ামীলীগের র‌্যালী আলোচনা সভা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ৫:০৮ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে বুধবার বগুড়ায় বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে। সূর্যোদয়ের সাথে সাথে তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা হয়। সকাল ৮ টায় জেলা প্রশাসক কার্যালয় চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে স্বাস্থ্যবিধি মেনে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক মো: জিয়াউল হকের নেতৃত্বে জেলা প্রশাসন, পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা’র নেতৃত্বে পুলিশ প্রশাসন, সিআইডি পুলিশ সুপার মোহাম্মদ কাউছার সিকদারের নেতৃত্বে সিআইডি বগুড়া সহ বিভিন্ন সরকারী প্রতিষ্ঠান।

এরপর জিলা স্কুল মাঠে কেক কাটা শেষে শহরে জেলা প্রশাসনের উদ্যোগে আনন্দ র‌্যালী বের হয়। এতে জেলা প্রশাসক মো: জিয়াউল হক, পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বিপিএম, জেলা আওয়ামীলীগ সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, টি জামান নিকেতা, মাফুজুল ইসলাম রাজসহ বিভিন্ন সরকারী, বেসরকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিগন অংশগ্রহণ করেন।

দিবসটি উপলক্ষে আওয়ামলিীগের দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন শেষে শহরে র‌্যালী বের করে জেলা আওয়ামী লীগ। পরে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে জেলা আ’লীগ সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায়, অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, আল রাজি জুয়েল প্রমুখ বক্তব্য রাখেন। এছাড়া বগুড়া প্রেসক্লাব , জেলা পরিষদ, বঙ্গবন্ধু পরিষদ, বাংলার মুখ, জিলা স্কুল , সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় , বিয়াম মডেল স্কুল ও কলেজ, এফইউ স্কুল ও কলেজ সহ বিভিন্ন সংগঠন কর্মসূচী পালন করেছে। দিবসটি উপলক্ষে শহরের সাতমাথা বীরশ্রেষ্ঠ স্কয়ার, সরকারী অফিস অদালত আলোকসজ্জা করা হয়। এ ছাড়া শহরের ব্যবসায় প্রতিষ্ঠান সহ সব ধরনের প্রতিষ্ঠান ছুটি পালন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ