Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ২:০৫ পিএম

যশোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী নানা কর্মসূচির মাধ্যমে পালিত হচ্ছে।

বুধবার সকালে বঙ্গবন্ধুর ম্যুরালে বিনম্র শ্রদ্ধা জানানোর মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্র্রশাসক মো: তমিজুল ইসলাম খান। এরপর জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন পুলিশ প্রলয় কুমার জোয়াদার, সিভিল সার্জন ডাঃ শেখ আবু শাহীন, জেলা আওয়ামী লীগ, যশোর জেলা মুক্তিযোদ্ধা সংসদসহ স্কুল কলেজের শিক্ষাক, শিক্ষার্থী, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

মণিরামপুর উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে এই ম্যুরাল নির্মিত হয়েছে।

দিবসটি উপলক্ষে জেলা পরিষদের উদ্যোগে জেলা পরিষদ চত্বরের বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল। পরে জেলা পরিষদ মিলনায়তনে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ