Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দীর্ঘ নিরবতা ও নানা তামাশার পর এবার সমর্থকদের টিকা নিতে বললেন ট্রাম্প!

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ৪:৫০ পিএম

দীর্ঘ নিরবতা ও নানা তামাশার অবসান ঘটিয়ে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার সমর্থকদের করোনার টিকা গ্রহণের আহ্বান জানালেন। এই টিকা করোনাভাইরাস প্রতিরোধে খুবই কার্যকর বলেও মন্তব্য করেছেন তিনি।করোনার সংক্রমণের শুরু থেকেই নানা তামাশায় মেতেছিলেন প্রেসিডেন্ট ট্রাম্প। করোনার ভয়াবহতা গোপন রাখতেও অধিনস্তদের নির্দেশ দিয়েছিলেন।-ফক্স নিউজ

অথচ হোয়াইট হাউজ ত্যাগের আগে স্ত্রীসহ ট্রাম্প করোনার টিকা নিয়েছেন-সে তথ্যটিও এতদিন প্রকাশ করেননি। ১৬ মার্চ মঙ্গলবার ফক্স নিউজকে প্রদত্ত সাক্ষাতকারে ট্রাম্প বলেন, আমি ভ্যাকসিন গ্রহণকে রিকমেন্ড করতে চাই। যারা এখনও টিকা নেননি বা নিতে চাচ্ছেন না, যারা গত নির্বাচনে আমাকে ভোট দিয়েছেন, তাদের সকলের প্রতি আহ্বান রাখছি টিকা নেয়ার জন্য। তবে আবারও বলতে চাচ্ছি, আমাদের স্বাধীনতা রয়েছে টিকা নেয়া, না নেয়ার ব্যাপারে। সেটিও স্বীকার করতে চাই। পরিশেষে, টিকা হচ্ছে খুবই ভালো একটি ভ্যাকসিন। সেটি নিরাপদ এবং তা করোনা রোধে কাজ করছে।

এর আগে জীবিত সকল সাবেক প্রেসিডেন্ট টিভি ক্যামেরার সামনে করোনার টিকা নিয়েছেন। প্রেসিডেন্ট বাইডেন, ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসও সরাসরি সম্প্রচারিত টিভির সামনে টিকা নেন। অর্থাৎ মহামারি থেকে পরিত্রাণে সকলকে আহবান জানান টিকা নিতে। ট্রাম্প সেটি না করে সমর্থকদের টিকা নেয়া থেকে বিরত থাকার আহ্বান জানাচ্ছিলেন। কিন্তু সাম্প্রতিক সময়ে রিপাবলিকান পার্টিতে ট্রাম্পের অনেক কট্টর সমর্থকও টিকা গ্রহণের পক্ষে মতামত দেয়ায় এবার নিজের নিরবতা ভাঙলো এবং তিনি সমর্থকদের টিকা নিতে বললেন।



 

Show all comments
  • মোহাম্মাদ সাকিব হাসান হাবীব ১৭ মার্চ, ২০২১, ৭:২৪ পিএম says : 0
    প্রিয় ডোনাল্ড ট্রাম্প আপনি দীর্ঘজীবী হৌন।আর আমরা সবাই একসাথে একমতে পথ চলি এবং প্রত্যেকেই প্রতেকের একইভাবে দীর্ঘায়ু কামনা করি সাথে বাস্তবায়ন ও অব্যাহত চেষ্টা-আমাদের টেকসই পৃথিবী ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ