Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দিল্লিতে বিজেপি এমপির ঝুলন্ত লাশ উদ্ধার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ৪:১০ পিএম

দিল্লিতে উদ্ধার ঝুলন্ত দেহ, বিজেপি সাংসদ রামস্বরূপ শর্মার অস্বাভাবিক মৃত্যু ভারতের রাজধানী দিল্লির নিজ বাড়ি থেকে ক্ষমতাসীন দল বিজেপির এক এমপির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার সকালে তার লাশটি উদ্ধার করে স্থানীয় পুলিশ। তিনি হিমাচল প্রদেশের বিজেপি সাংসদ। নাম রামস্বরূপ শর্মা। তার অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় রহস্য দানা বাঁধল।

গত কয়েকমাস ধরেই তিনি অসুস্থ ছিলেন। এটি আত্মহত্যার ঘটনা নাকি এর পিছনে অন্য কারণ রয়েছে তা তদন্ত করে দেখছে পুলিশ। বিজেপি সাংসদের মৃত্যুতে আজ দিল্লিতে বিজেপির সংসদীয় কমিটির যে বৈঠক ছিল, তা পিছিয়ে দেওয়া হয়েছে।

১৯৫৮ সালে হিমাচল প্রদেশের মান্ডিতে জন্ম হয় রামস্বরূপ শর্মার। প্রথমবার ২০১৪ সালে সাংসদ হন তিনি। ২০১৯ সালে পুনরায় নির্বাচিত হন। পররাষ্ট্র মন্ত্রণালয়ের সংসদীয় স্ট্যান্ডিং কমিটির সদস্যও ছিলেন তিনি।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, দিল্লি পুলিশের জনসংযোগ কর্মকর্তা চিন্ময় বিশ্বাস জানিয়েছেন, সকালে ৬২ বছর বয়সী এমপি রাম স্বরূপ শর্মার ঝুলন্ত দেহ তার ঘর থেকে উদ্ধার করা হয়। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
দিল্লি পুলিশের কর্মকর্তারা জানিয়েছেন, সকালে এমপি শর্মার ব্যক্তিগত সহকারী পুলিশ কন্ট্রোল রুমে ফোন করে খবরটি জানান। পরে পুলিশের একটি দল সেখানে পৌঁছে দরজা ভেঙ্গে ওই সংসদ সদস্যর ঝুলন্ত দেহ উদ্ধার করে।

এদিকে, শর্মার মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই বুধবার সকালে নির্ধারিত সংসদীয় পার্টির বৈঠক বাতিল করেছে বিজেপি। টুইটারে দেওয়া এক পোস্টে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, 'শ্রী রাম স্বরূপ শর্মা ছিলেন একজন নিবেদিত নেতা। তিনি সব সময় মানুষের সমস্যা সমাধানে প্রতিশ্রুতিবদ্ধ থাকতেন। তিনি সমাজের উন্নতির জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন। তার অকাল ও দুর্ভাগ্যজনক মৃত্যুতে আমি মর্মাহত। এই বেদনাদায়ক সময়ে তার পরিবার ও সমর্থকদের প্রতি সমবেদনা জানাই। সূত্র : এনডিটিভি, আনন্দবাজার



 

Show all comments
  • Abdullah ১৭ মার্চ, ২০২১, ১১:০৬ পিএম says : 0
    This is a sample and warning. Wait for the wost
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ