Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মমতা বললেন, এক পায়ে খেলবো, দেখি কটা গোল দিতে পারে

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ৯:০৪ পিএম

ভাঙা পা নিয়ে নির্বাচনী সভায় ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতাসীন দল বিজেপি নেতাদের উদ্দেশে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেছেন, আমি গোলকিপার। এক পায়ে খেলবো। দেখবো কটা গোল দিতে পারে। গত ১০ মার্চ এক নির্বাচনী জনসভায় আঘাত পেয়ে হাসপাতালে ছিলেন মমতা ব্যানার্জি। সোমবার থেকে হুইল চেয়ারে বসে নির্বাচনী সভা শুরু করেছেন। -রিপাবলিক টিভি, এবিপি আনন্দ, বাংলাহান্ট

মঙ্গলবার পশ্চিমবঙ্গের বাঁকুড়ার শালতোড়ার এক সভয় তিনি বলেন, ‘খেলা হবে, আমি এক পায়ে খেলবো। ছাত্র ও যুবকদের দুইটা পা, তাদের সাপোর্টে খেলব। শ্রমিক-কৃষকদের দুটো পা, তাদের সাপোর্টে খেলবো। এই নির্বাচনী যুদ্ধে সামনে থাকবেন আমার মা-বোনেরা। আর সামনে থাকবেন তফসিলিরা। জানিয়েছে, এই সভায় মমতা আরও বলেন, আমার পায়ে ব্যাথা রয়েছে। তাই হুইল চেয়ারে বসে আমায় বক্তৃতা দিতে হচ্ছে। আমি দাঁড়িয়ে বলতে পারছি না। আমি প্রতিদিন ২০-২৫ কিলোমিটার হাঁটি। আমি যখন হাঁটি আমার মাথাও হাঁটে, হৃদয়ও হাঁটে, উন্নয়নও হাঁটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ