Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপ : ফাইনালে খুলনা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ৮:০০ পিএম

জাপান ফুটবল এসোসিয়েশনের সহযোগিতায় জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনাল নিশ্চিত করেছে খুলনা জেলা অনূর্ধ্ব-১৪ মহিলা ফুটবল দল। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় খুলনা জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত দ্বিতীয় সেমিফাইনালে তারা ২-০ গোলে হারিয়েছে রাজবাড়ি জেলা অনূর্ধ্ব-১৪ মহিলা ফুটবল দলকে। দলের পক্ষে একটি গোল করে ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় প্রতিমা। অপর গোলটি ছিল আত্মঘাতী।

দিনের প্রথম খেলায় দুপুর দেড়টায় প্রথম সেমিফাইনালে মুখোমুখি হয় যশোর জেলা অনূর্ধ্ব-১৪ মহিলা ফুটবল দল বনাম গোপালগঞ্জ জেলা অনূর্ধ্ব-১৪ মহিলা ফুটবল দল। খেলায় যশোর দল ৫-০ গোলে গোপালগঞ্জকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। বুধবার (১৭ মার্চ) বিকেল ৩টায় খুলনা জিলা স্কুল মাঠে ফাইনালে মুখোমুখি হবে খুলনা জেলা অনূর্ধ্ব-১৪ মহিলা ফুটবল দল বনাম যশোর জেলা অনূর্ধ্ব-১৪ মহিলা ফুটবল দল। খেলায় রেফারী ছিলেন শাহীন, আঁখি, আফরোজা ও লিজা। ম্যাচ অফিসিয়াল ছিলেন মো. শাহীদুল ইসলাম লালু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ