Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস পদ্মা জোনের প্রতিযোগিতা শুরু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ৭:০৯ পিএম

রাজশাহীতে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস পদ্মা জোনের (পুরুষ-নারী) কাবাডি প্রতিযোগিতার উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি জেলা স্টেডিয়ামে খেলার আয়োজন করা হয়।

রাজশাহী পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী ওনু, জেলা কাবাডি সিমিতির সভাপতি ফিরোজ কবির মুক্তা।

দুই দিনব্যাপী খেলায় ৬টি টিম অংশগ্রহণ করছে। রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, বগুড়া, জয়পুরহাট, সিরাজগঞ্জ ও পাবনার মোট ৬ টি দল অংশগ্রহণ করছে।
সোমবার উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে সিরাজগঞ্জ ও চাঁপাইনবাবগঞ্জ জেলা। এ সময় চাঁপাইনবাবগঞ্জকে হারিয়ে জয়ী হয় সিরাজগঞ্জ দলটি। এছাড়াও আগামীকাল বিকেল ৪ টায় বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস পদ্মা জোনের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ