Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়া যুবদল কার্যালয়ে মারামারি

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ৬:২৩ পিএম

বগুড়ায় জেলা জাতীয়তাবাদী যুবদলের বিভিন্ন উপজেলা ইউনিটের কমিটি গঠনকে কেন্দ্র করে বিরোধের জেরে দলের জেলা কার্যালয়ে মারামারির ঘটনায় কয়েকজন আহত হয়েছে। সোমবার দুপুরে এই মারামারির ঘটনায় ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে যুবদল কর্মী মেহেদী হাসান পাপ্পুর অবস্থা গুরুতর বলে চিকিৎসকরা জানিয়েছেন ।

ঘটনা সম্পর্কে জেলা যুবদলের সদস্য সচিব জাহাঙ্গীর আলম জানান , সোমবার দুপুরে জেলা কার্যালয়ে বসে দলের আহ্বায়ক খাদেমুল ইসলাম কয়েকটি উপজেলার সাংগঠনিক কমিটি গঠন করছেন মর্মে খবর পান তিনি । খবর পেয়ে তিনি জেলা কার্যালয়ে উপস্থিত হয়ে ঘটনার সত্যতা পেয়ে একতরফা কমিটি গঠনের চেষ্টার প্রতিবাদ করেন । এরপর তিনি ঘটনাস্থল থেকে বেরি য়ে যাবার পর সেখানে টাকার বিনিময়ে কমিটি গঠনের প্রতিবাদে হৈ হট্টগোল হয়েছে বলে শুনতে পান ।

অন্যদিকে যুবদলের জেলা আহ্বায়ক খাদেমুল ইসলাম সাংবাদিকদের জানান, সদস্য সচিব নিজের পছন্দের লোকদের কমিটিতে স্থান দিতে চাপ প্রয়োগের অংশ হিসেবে তার সমর্থকদের ওপর সোমবার দুপুরে হামলা চালায় এতে বেশ কয়েকজন আহত হয়েছে ।

এদিকে সম্প্রতি গঠিত বগুড়া জেলা যুবদলের নতুন আহŸায়ক কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবের মধ্যে সাংগঠনিক বিরোধের জেরে হামলা পাল্টা হামলার ঘটনায় দলের সাধারণ নেতা কর্মীদের মধ্যে হতাশা দেখা দিয়েছে বলে জানান সাধারণ কর্মীরা ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া

২২ ফেব্রুয়ারি, ২০২২
২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ