Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে অগ্নিকাণ্ডে ছয়টি বসতঘর পুড়ে ছাই

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ২:৫৩ পিএম

মীরসরাইয়ে অগ্নিকাণ্ডে ছয়টি বসতঘর পুড়ে ছাঁই হয়ে গেছে। উপজেলার ১৩ নং মায়ানী ইউনিয়নের পুর্ব মায়ানী গ্রামের মনু ভুঁইয়া পাড়া এলাকার ছেরু হাফেজ বাড়িতে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।
স্থানীয় সুত্রে জানা যায়, রবিবার রাত সাড়ে ১২টায় প্রথমে ছৈয়দুল হকের পাকের ঘর থেকে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তে আগুনের লেলিহানে ছয়টি ঘর পুড়ে নিঃস্ব হয়ে যায় ছয়টি পরিবার।
ক্ষতিগ্রস্তরা হলেন, শাহ আলম, মোঃ রবিন, মোঃ নুরুল ইসলাম, মোঃ সাদ্দাম, মোঃ নিজাম, সৈয়দুল হক। তাদের পরণের কাপড় ছাড়া কিছুই রক্ষা করা সম্ভব হয়নি।
২নং ওয়ার্ড ইউপি সদস্য মাহফুজুল হক মনা জানান, আবু তোরাব বাজারের নাইট গার্ড হতদরিদ্র ছৈয়দুল হকের পাকের ঘর থেকে আগুনের সুত্রপাত হয়। অগ্নিকাণ্ডে প্রায় ১৫ লাখ টাকা ক্ষয়ক্ষতির হতে পারে বলে ধারণা করছে স্থানীয়রা।
মীরসরাই ফায়ার ফায়ার সার্ভিস এর ষ্টেশন অফিসার ইমাম হোসেন জানান, পাকের ঘর থেকে আগুনের সুত্রপাত হয়েছে। রাত ১২.৪৫টায় খবর পেয়ে দ্রুত আমরা আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। তবে হতদরিদ্র পরিবারগুলো কিছুই বাঁচাতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ