Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ২, আহত ১৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ১০:৫৭ এএম

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের শিকাগো শহরে সন্দেহভাজন বন্দুকধারীদের এলোপাথাড়ি গুলিতে কমপক্ষে দুইজনের প্রাণহানি ঘটেছে। গতকাল রোববার দেশটির মরগান পার্কের লুমস প্যানকেক হাউস রেস্টুরেন্টে ওই হামলায় আরও ১৩ জন গুরুতর আহত হয়েছেন।

দেশটির পুলিশ বিভাগ জানিয়েছে, স্থানীয় সময় রবিবার সাপ্তাহিক বন্ধের কিছু সময় আগে এ হামলার ঘটনা ঘটে। এতে আহত তিনজনের অবস্থা আশঙ্কাজনক, তাদের এডভোকেট ক্রাইস্ট মেডিক্যাল সেন্টারে নেয়া হয়েছে। অন্য দুজনকে মেরি হসপিটালে ভর্তি করা হয়েছে ।
পুলিশ জানিয়েছে, ৩১ বছর বয়সী এক যুবককে লক্ষ্য করে একাধিকবার গুলি করা হয়েছিল এবং হাসপাতালে নেয়া হলে কর্তৃপক্ষ তাকে মৃত ঘোষণা করে। তবে এখনো তার পরিচয় জানা যায়নি।
পুলিশ আরো জানিয়েছে, সাউথ সাইড লোকালয়ে রাতভর চলছিলো পার্টি। সেখানেই ভোর পৌনে ৫টা নাগাদ এই হামলা হয়। গুলিবিদ্ধ সবার বয়স ২০ থেকে ৪৪ বছর। ঘটনাস্থল থেকে ৪টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।
এর আগে শিকাগোর দক্ষিণ এলাকায় গ্রেশামের একটি পার্কিং লটে গত বুধবার রাতে ১৭ বছর বয়সী এক যুবকসহ ছয়জন আহত হওয়ার পরে এই গুলির ঘটনা ঘটে। সূত্র: এনবিসি নিউজ, সিএনএন



 

Show all comments
  • Jack+Ali ১৫ মার্চ, ২০২১, ১২:২৯ পিএম says : 0
    When people don't know the goal of life then they become mental patient. They commit any crime.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ