Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় ইনকিলাব সাংবাদিক সহ ২০ জনকে সম্মাননা ক্রেস্ট দিল আলোকিত ফেসবুক

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ৭:০৯ পিএম

দৈনিক ইনকিলাব সাংবাদিক মহসিন আলী রাজু সহ বগুড়ার ২০ বিশিষ্ট নাগরিককে আলোকিত ফেসবুক সংগঠনের পক্ষ থেকে সম্মাননা দেওয়া হয়েছে। শুক্রবার বগুড়ার গ্রীন রিসোর্ট মিলনায়তনে দিনব্যাপী ঐতিহ্যবাহী আলু ঘাঁটি উৎসব ও সাংষ্কৃতিক অনুষ্ঠানমালার মাধ্যমে তাদের প্রত্যেককে একটি করে ক্রেস্ট প্রদান করা হয় ।

বগুড়ার বিশিষ্ট সাংবাদিক ও দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা মহসিন আলী রাজু ছাড়াও অন্যান্যদের মধ্যে যাদেরকে ক্রেষ্ট দিয়ে সম্মানতি করা হয় তারা হচ্ছেন যথাক্রমে সাংষ্কৃতিক ব্যক্তিত্ব তৌফিকুল আলম টিপু,ইতিহাসবিদ ও গবেষক আব্দুর রহীম বগরা, কলামিষ্ট, লেখক , সাংবাদিক সৈয়দ আহম্মেদ অটল , শিক্ষাবিদ অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু,ক্রীড়াবিদ অহিদুল ইসলাম, ব্যাংকার ও বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ খান, কবি মাহমুদ হোসেন পিন্টু ও জি এম পারভেজ ড্যারিন, নাট্যজন এ্যাডভোকেট আশরাফ হোসেন ও সাদেকুর রহমান সুজন, ইসলামিক স্কলার মোহাম্মদ মোস্তফা মাদানী, সংগীতজ্ঞ জাহাঙ্গীর মাহমুদ, শিক্ষাবিদ গোলাম মোস্তফা ঠান্ডু , সংগঠক দিলবর রহমান বাদশা, উদ্যোক্তা গোলাম আজম টিকুল,ক্রীড়া সাংবাদিক রবিউল ইসলাম বিদ্যুৎ , ফেসবুক সেলিব্রেটি আব্দুল্লাহ হেল ওয়াফি ,গীতিকার মোবাশে^র হোসেন পিংকু, রোটারিয়ান শাহীদ কাদির ও ব্যবসায়ী হারুন উর রশীদ ।

সংগঠনের সদস্য সচিব বাবু বসুধার সঞ্চালনায় দিনব্যাপী অনুষ্ঠান মালায় সভাপতিত্ব করেন আলহাজ্ব শহীদুল ইসলাম। সব শেষে সংগঠনের সদস্যরা সভাপতি ও সাধারণ সম্পাদককেও ক্রেস্ট দিয়ে করোনাকালীন সময়ে তাদের কাজের স্বীকৃতি প্রদান করে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া

২২ ফেব্রুয়ারি, ২০২২
২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ