Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার মিরপুরে বৈদ্যুতিক খুঁটিতে ঝুলছিল লাইন ক্রুর নিথর দেহ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ১১:৫৭ এএম | আপডেট : ১১:৫৮ এএম, ১২ মার্চ, ২০২১

কুষ্টিয়ার মিরপুরে বৈদ্যুতিক খুঁটিতে উঠে কাজ করার সময় মো. ডিলু মিয়া (২১) নামে পল্লী বিদ্যুতের এক লাইন ক্রুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১মার্চ) বিকাল সাড়ে ৪টার দিকে স্থানীয় মিরপুর থানা সংলগ্ন মজিবুর রহমানের বাড়ীর সামনে এ দূর্ঘটনা ঘটেছে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত ডিলু মিয়া পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার বাউলচারা মাস্টার পাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে। সে মিরপুর পল্লী বিদ্যুতের জোনাল অফিসের লাইন ক্রু হিসেবে কর্মরত ছিলেন।

মিরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রুহুল আমীন জানান, বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে মিরপুর থানা সংলগ্ন এলাকায় বৈদ্যুতিক খুঁটিতে উঠে কাজ করার সময় ডিলু মিয়া নামে এক লাইন ক্রু বিদ্যুৎপৃষ্ট হয়। এ সময় লাইন ক্রু ডিলু মিয়ার সহকর্মী তাকে দেখে জ্ঞন হারিয়ে ফেলেন। পরে খবর পেয়ে মিরপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থল পৌঁছে ডিলুকে বৈদ্যতিক খুঁটি থেকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে আসা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ