Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

৯ ও ২৪ নং ওয়ার্ড ফাইনালে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ১২:০৬ এএম

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন আয়োজিত আন্তঃওয়ার্ড ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উঠেছে ৯ ও ২৪ নং ওয়ার্ড। গতকাল দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে ৯ নং ওয়ার্ড টাইব্রেকারে ৫-৩ গোলে ৩২ নং ওয়ার্ডকে হারিয়ে প্রথম দল হিসেবে ফাইনালে জায়গা করে নেয়। নির্ধারিত সময়ের খেলা ১-১ ব্যবধানে ড্র ছিল। রায়হানের গোলে ৩২ নং ওয়ার্ড এগিয়ে যাওয়ার পর ৯ নং ওয়ার্ডকে সমতায় আনেন জুয়েল। ম্যাচ গড়ায় টাইব্রেকারে। যেখানে ৯ নং ওয়ার্ডের সুজন, ফারুক, সোহাগ, তুহিন ও পাপ্পু গোল করেন। ৩২ নং ওয়ার্ডের ইমরান, নিলয় ও রায়হান গোল করলেও ব্যর্থ হন আসিফ। টাইব্রেকারে আসিফের করা প্রথম শট বামদিকে ঝাঁপিয়ে পড়ে ফিরিয়ে দিয়ে ম্যাচসেরার পুরস্কার পান ৯ নং ওয়ার্ডের গোলরক্ষক পাপ্পু।
একই ভেন্যুতে বিকালে অনুষ্ঠিত দ্বিতীয় সেমিফাইনালে ২৪ নং ওয়ার্ড ২-১ গোলে ৩৩ নং ওয়ার্ডকে হারিয়ে ফাইনালে ওঠে। ১৫ মার্চ বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনালে শিরোপার জন্য পরস্পরের মোকাবেলা করবে ৯ ও ২৪ নং ওয়ার্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ