Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত কাজী হায়াৎ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২১, ৩:৩৯ পিএম

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন দেশের স্বনামধন্য চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, অভিনেতা ও গল্পকার কাজী হায়াৎ। ৮ মার্চ সন্ধ্যায় তার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। একই সঙ্গে স্ত্রীও করোনায় আক্রান্ত হয়েছেন।

কাজী হায়াৎ নিজেই গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। বর্তমানে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী স্ত্রীকে নিয়ে নিজ বাসাতেই আইসোলেশনে আছেন অসংখ্য জনপ্রিয় সিনেমার এই নির্মাতা। বর্তমান শারীরিক অবস্থা সম্পর্কে কাজী হায়াৎ বলেন, ‘আমার শরীরে করোনার কোন উপসর্গ নেই। রিপোর্ট পজেটিভ আসায় বাসায় অবস্থান করছি। দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চাই।’

উল্লেখ্য গত ২ মার্চ করোনার টিকা নেন কাজী হায়াৎ। এরপর স্বাভাবিকভাবেই ঘরের বাইরে বিভিন্ন কাজ করেন তিনি। ৬ তারিখ থেকে জ্বর আসে। টানা দুই দিন জ্বর থাকায় ৮ মার্চ করোনা টেস্ট করালে ফল পজিটিভ আসে।

গত কয়েকদিন ধরে এফডিসিতে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন কাজী হায়াৎ। সেখান থেকে অসর্তকতাবশত করোনায় আক্রান্ত হয়ে থাকতে পারেন বলেও জানান তিনি।



 

Show all comments
  • Md.Rahimuzzaman sheikh ১৩ মার্চ, ২০২১, ৪:২৯ পিএম says : 0
    আপনার জন্য দোয়া রইলো ۔আমি আপনার সাথে একটু দেখা করতে চাই ۔সম্ভব কি ۔??
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ