Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কচুয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি বসতঘর পুড়ে ছাই

কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২১, ৩:০৭ পিএম

চাঁদপুরের কচুয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি বসতঘর পুড়ে ছাই হয়েছে। বুধবার মধ্যরাতে উপজেলার কাদিরখিল মুন্সী বাড়িতে এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে গৃহে থাকা নগদ ৫০ হাজার টাকা,আসবাবপত্র ও গবাদিপশুসহ প্রায় ১২ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পরিবার দাবি করেন। এদিকে শাহানা বেগম নামে একজন গুরুতর হতাহত হয়েছে।
স্থানীয়রা জানান, সুমন মুন্সীর বসতঘরে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। আগুনের লেলিহান চারেিদক ছড়িয়ে পড়লে তার ২টি বসতঘর ও ১টি গোয়াল ঘর এবং মাসুদুর রহমানের ১টি বসতঘর পুড়ে যায়। প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে এলাকার লোকজন আগুন নিয়ন্ত্রন আনে। এতে গোয়াল ঘরে থাকা ৬টি ছাগল,হাসঁ-মুরগী ও প্রয়োজনীয় আসবাবপত্র পুড়ে ছাই হয়েছে।
ক্ষতিগ্রস্থ সুমন মুন্সী জানান,আমি একজন কৃষক এবং সেলু মেশিনের লাইনম্যান হিসেবে কাজ করি। ঘটনার দিন আমি মাঠে ছিলাম। অগ্নিকান্ডের খবর পেয়ে বাড়িতে এসে দেখি আমার সব পুড়ে শেষ হয়ে গেছে। আমি এখন নিঃস্ব হয়ে গেছি। স্ত্রী ও ২ মেয়ে নিয়ে আমি এখন খোলা আকাশের নিচে বসবাস করতে হবে। এদিকে সরকার ও স্থানীয় প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন ক্ষতিগ্রস্থ পরিবার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ