Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরের নকলায় বস্তাবন্দি অর্ধগলিত এক নারীর লাশ উদ্ধার

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২১, ১২:১৫ পিএম

শেরপুরের নকলা উপজেলায় খোদেজা বেগম (৬২) নামে এক নারীর বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করেছে নকলা থানা পুলিশ। খোদেজা বেগম ২ নং নকলা ইউনিয়নের ধনাকুশা গ্রামের বন্দেরবাড়ী এলাকার মৃত আশকর আলীর স্ত্রী। ১১ মার্চ বৃহস্পতিবার সকালে নিহত খোদেজা বেগমের বসত ঘরের পাশেই মাটির নিচে পুঁতে রাখা বস্তাবন্দি অবস্থায় তার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত ৪-৫ দিন ধরে এ মহিলাকে বাড়িতে দেখা যাচ্ছিলনা। তারা ধারনা করছেন ৪ কি ৫ দিন আগেই তাকে হত্যার পরে বস্তাবন্দি করে মাটিতে পুঁতে রাখা হয়ে থাকতে পারে। গতকাল থেকে ওই নারীর ঘরের আশেপাশে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে আশেপাশের বাড়ীর লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। পরে বৃহস্পতিবার সকালে কুকুর মাটি খুড়ে লাশ বের করে ফেললে বস্তাবন্দি এ নারীর মরদেহের খোঁজ মিলে। পুলিশ খবর পেয়ে বস্তাবন্দি অবস্থায় অর্ধগলিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান ও নকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান সুজা ঘটনার বিবরণের সত্যতা নিশ্চিত করেছেন।
খোদেজার ২ছেলে ও ১মেয়ে। ওরা সবাই বিবাহিত । ছেলে দুটি ঢাকা ও নালিতাবাড়ীতে ইটভাটায় কাজ করে এবং সেখানেই পরিবারসহ থাকে। খোদেজা বাড়িতে একাই থাকতো।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুশফিকুর রহমান বলেন, এ বিষয়ে পরবর্তী আইনি প্রক্রিয়া শুরু হয়েছে। কে বা কারা এবং কেনইবা এমন ভয়ংকর কাজটি করতে পারে এ বিষয়ে গোপনে ও প্রকাশ্যে পুলিশি তদন্ত শুরু হয়েছে বলে সরেজমিনে বুঝা গেছে ও দেখা গেছে। এ বিষয়ে মামলার ওপর ভিত্তিকরে অপারাধীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ