Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় এক জেলেবধূকে ধর্ষণের অভিযোগ

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ৮:১১ পিএম

কলাপাড়ার চান্দুপাড়া গ্রামে তিন সন্তানের মা এক জেলেবধূকে (২৮) ধর্ষণের অভিযোগ উঠেছে। বিষয়টি সালিশে নিষ্পত্তির কথা বলে অভিযুক্ত আলী হোসেন খানকে রক্ষার জন্য স্থানীয় ইউপি মেম্বার মাসুদ হাওলাদার, তার সহযোগী রিপন মোল্লা, সফি মোল্লা ও আলী আহম্মেদ খান পাঁচ দিন তালবাহানা করে কালক্ষেপণ করেছে । বিষয়টি ধামাচাপা দিতে অভিযুক্ত আলী হোসেনের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ার জনশ্রুতি রয়েছে।

অভিযোগে জানা গেছে, ৩ মার্চ রাতে রাবনাবাদ চ্যানেলে মাছ ধরতে যায় গৃহবধূর স্বামী। এই সুযোগে আনুমানিক রাত সাড়ে ১১টার দিকে আলী হোসেন জানালার চেরা ভেঙ্গে ঘরে ঢুকে ওই গৃহবধূকে জাপটে ধরে ধর্ষণ করে। স্বামী নদী থেকে ফিরে এসে হাতেনাতে ধরে ফেলে আলী হোসেনকে। ডাক চিৎকার দিলে এলাকার লোকজন আসার আগেই ওই গৃহবধূর স্বামীকে মারধর করে পালিয়ে যায় আলী হোসেন। পরের দিন ভিকটিমের স্বামী কলাপাড়া থানায় মামলা করতে গেলে মেম্বার মাসুদ হাওলাদার সালিশ বৈঠকে বিষয়টি ফয়সালার কথা বলে ফেরত নিয়ে যায় বাড়িতে। এরপরে তালবাহানা করে ঘোরাতে থাকেন। বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় চলছে। ওই পরিবারের সদস্যরা এখন এ ঘটনায় নিরাপত্তাহীন রয়েছেন।

কলাপাড়া থানার ওসি খোন্দকার মোস্তাফিজুর রহমান জানান, মঙ্গলবার থানায় অভিযোগ দাখিল করেছেন। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ