Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মানহানির মামলার মুখে পড়তে যাচ্ছেন দীঘি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ১০:৪৬ এএম

শিশু শিল্পী থেকে নায়িকা হওয়া প্রার্থনা ফারদিন দীঘির প্রথম সিনেমা হিসেবে মুক্তি পেতে যাচ্ছে ‘তুমি আছো তুমি নেই’। আগামী ১২ মার্চ মুক্তি পাবে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত এই ছবিটি। সম্প্রতি এর ট্রেলার প্রকাশ হলে সেটি ব্যাপকভাবে সমালোচনার শিকার হয়। এতে বিব্রত হন দীঘি নিজেও। এরপর গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে দীঘি বলেন, ছবিটি বেশ মানহীন। সিনেমাটি চলবে না। এই মন্তব্যের জন্য এবার ১ কোটি টাকার মানহানি মামলার মুখে পড়তে যাচ্ছেন দীঘি। মামলাটি করবেন তারই সিনেমার পরিচালক ঝন্টু।

ইউটিউবে এক ভিডিও সাক্ষাৎকারে ছবির নায়িকা হয়েও সমালোচনা করার জন্যই দীঘির বিরুদ্ধে এ হুমকি দিয়েছেন পরিচালক। ওই সাক্ষাৎকারে দেলোয়ার জাহান ঝন্টু বলেন, আজ-কালকের মধ্যে হাইকোর্ট থেকে ওর (দীঘি) কাছে উকিল নোটিশ চলে যাবে। আমি ওকে ছাড়ব না। উল্লেখ্য, গত ৮ মার্চ একটি ইউটিউবে প্রকাশ হয় ঝন্টুর সাক্ষাৎকারটি। এ সময় তার সঙ্গে সিনেমার প্রযোজক সিমিকেও দেখা যায়।

উত্তেজিত কণ্ঠে এ নির্মাতা এসময় আরও বলেন, আমি দেলোয়ার জাহান ঝন্টু। বাংলাদেশে আরেকটি নেই। উপমহাদেশে আমার মতো একজন চলচ্চিত্রকার নেই। উপমহাদেশে সবচেয়ে বেশি চলচ্চিত্র নির্মাণ করেছি আমি। আমি দুই কোটি টাকা নিয়ে সিনেমা বানিয়েছি, ২০ লাখ দিয়েও বানিয়েছি। চলচ্চিত্র মেধা দিয়ে তৈরি হয়, টাকা দিয়ে না।

অভিযোগের সুরে ঝন্টু আরো বলেন, ‘সিনেমাটি চলবে না’ তখন পরিচালক হিসেবে আমারও মানহানি হয়েছে। আমি মানহানি মামলা করব দীঘি ও তার মামার নামে। কারণ শুটিং, ডাবিংয়ের সময় দীঘি এ সিনেমার প্রশংসা করেছে, এখন কেন সে সমালোচনা করছে। ডেফিনেটলি দেয়ার ইজ সামথিং রং।



 

Show all comments
  • grbharatta1995@gmail ১০ মার্চ, ২০২১, ১০:৪৪ পিএম says : 0
    আসলে দিঘি নায়িকা চরিত্রে অভিনয় করেছেন।আমি এই সিনেমার ট্রেইলর দেখেছি।দিঘি টিকটক,লাইকি করে,সেই দিঘি চলচ্চিত্রের নায়িকার চরিত্রে অভিনয় করে কেমনে।আসলে বলতে কি চলচ্চিত্রের যে বেহাল দশা সুধু মাত্রই এই সমস্ত ........... নায়িকাদের কারণে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ