Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুষ্টিয়ার মিরপুরে অনিয়মে নির্মাণাধীন মিটন স্কুলের দ্বিতল ভবনে একাধিক ফাটল !

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ৭:৪৩ পিএম

কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের ২৮ নং মিটন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন স্কুল ভবনের পূর্ব দিকের বিল্ডিংয়ে ফাটল ধরেছে। এলাকার মানুষ বলেন নির্মাণাধীন ভবনের ফাটলের কারণে নানা প্রশ্ন তুলে কাজের গুণগত মান নিয়ে।

স্থানীয় জন প্রতিনিধিসহ নাম প্রকাশ না করার শর্তে একাধিক মানুষ বলেন ভবনের কাজে দায়িত্বে থাকা কমিটি এবং উপজেলা প্রকৌশলের দায়িত্ব পালনকারীদের বিশেষ কোন কিছুর মাধ্যমে ম্যানেজ করে কাজ করছে কি না তা বোধগম্য নয়। বিধায় ভবনটি পূর্বদিকে একটু হেলে গেছে। নিয়ম বিহিন পুকুর ভরাট করে এই ভবনের কাজ চলছে। এলাকার কমল মতি ছাত্র-ছাত্রীদের অভিভাকবৃন্দ আরো বলেন নিমার্ণ কাজ শেষ না হতেই বিভিন্ন স্থানে যে ভাবে ফাটল দেখা দিয়েছে, না জানি আরো কাজের গুণগত মান কেমন হতে পারে! সংশ্লিষ্ট কর্তৃপক্ষ যদি আগে থেকেই ব্যবস্থা গ্রহন না করেন, বিদ্যালয় চলাকালিন পূর্ব দিকে ভবনটি এক সময় ভেঙ্গে পড়তে পারে। তার কারণ কাজ চলা অবস্থা যদি ভবন ভেঙ্গে যেতে পারে পরে কি হতে পারে? তবে কাজটি জন প্রকৌশল ওয়াস ব্লকের বলে জানিয়েছে দ্বিতল ভবনের মূল ঠিকাদার। তিনি আরো বলেন মূল ভবনের কাজ সঠিক হয়েছে বলে ও জানিয়েছেন অপর ঠিকাদার ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফাটল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ