Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে বিয়ের প্রলোভনে ধর্ষণ

যুবক গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বিতীয় বর্ষের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে ইয়াছিন মিয়া নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সকালে উপজেলার খৈশাইর এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ওই শিক্ষার্থী বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত ইয়াছিন নরসিংদী জেলার সদর থানার ভুইয়ম এলাকার শহিদ মিয়ার ছেলে। সে বর্তমানে উপজেলার খৈশাইর এলাকায় তার বোনের বাড়িতে বসবাস করে আসছিল।

জানা যায়, ওই শিক্ষার্থী একটি স্থানীয় বিশ্ববিদ্যালয় থেকে অনার্স দ্বিতীয় বর্ষে লেখাপড়া করে আসছিল। গত ১ বছর আগে ইয়াছিন মিয়ার সঙ্গে ওই শিক্ষার্থীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ৩ মাস আগে ইয়াছিন মিয়া বিয়ের প্রলোভন দেখিয়ে ওই শিক্ষার্থীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। পরে ওই শিক্ষার্থী ইয়াছিন মিয়াকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে সে নানা টালবাহানা শুরু করেন। গত ২০ ফেব্রুয়ারি ইয়াছিন মিয়া ওই শিক্ষার্থীকে এক আত্মীয়ের বাড়িতে দেখা করার কথা বলে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনার পরে ওই শিক্ষার্থী ইয়াছিন মিয়াকে বিয়ের কথা বললে সে অস্বীকৃতি জানায়। এ ঘটনায় গতকাল ভোরে ওই শিক্ষার্থী বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ইয়াছিনকে গ্রেফতার করে পুলিশ। ভোলাব তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, ওই শিক্ষার্থী মামলা দায়েরের পর ইয়াছিন মিয়াকে গ্রেফতারের পর আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ