Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদকের সাথে কোন পুলিশ সদস্য জড়িত থাকলে তার শাস্তি দ্বিগুন পটুয়াখালীতে সদ্য যোগদানকৃত পুলিশ সুপার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ৫:২৩ পিএম

পটুয়াখালী জেলায় সদ্য যোগদানকৃত পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ্ পিপিএম এর সাথে পটুয়াখালী প্রেস ক্লাবের সদস্যদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৬ মার্চ বেলা ১২ টায় জেলা পুলিশ এর আয়োজনে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ্ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানর্জী,সাধারণ সম্পাদক জালাল আহম্মেদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া,মোঃ জাকির হোসেন, কাজী সামসুর রহমান ইকবাল, কাজল বরন দাস, দৈনিক সাথী সম্পাদক মোঃ আনোয়ার হোসেন,সাংবাদিক মুজাহিদুল ইসলাম প্রিন্স, নিনা আফরিন, আবদুস সালাম আরিফ, জাকির মাহমুদ সেলিম ও মোজাহিদুল ইসলাম নান্নুএ ছাড়াও অনুষ্টানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মুকিত হাসান খান, সহকারী পুলিশ সুপার মোঃ মেরাজ ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার মোর্শেদসহ পুলিশ প্রশাসনের কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ।
নবাগত পুলিশ সুপার বলেন,মাদকের বিষয়ে শতভাগ জিড়ো টলারেন্স নীতি গ্রহন করা হবে,মাদকের ব্যবসার সাথে কোন পুলিশ সদস্য যদি জড়িত হন, তিন প্রথমে চাকরী হারাবেন,সাসপেন্ড হবেন,এ্যারেস্ট হবেন,এবং জেলে যাবেন ।আর কোন ব্যাক্তি ,দুস্কৃতিকারী ,মাদকব্যবসায়ী যদি ধরা পরেন তিনি গ্রেফতার হবেন এবং জেলে যাবেন তার জন্য সাজা একটা,আর পুলিশ সদস্য জড়িত থাকেন তার সাজা হবে দ্বিগুন।সেবনের সাথে কোন পুলিশ সদস্য জড়িত থাকলে প্রথমে সতর্ক সহ একমাসের সময় দেয়া হবে।একমাস পরে ডোপ টেস্ট করা হবে,টেস্টে পজেটিভ আসলে ,বাড়ি চলে যেতে হবে। ডোপ টেস্টে যেদিন পজেটিভ হবে সেদিন থেকে পক্রিয়া শুরু ৩৫ দিন সর্বোচ্চ সময়।বর্তমান আইজিপির নির্দেশনায় এ পক্রিয়া শুরু হয়েছে,বাস্তবায়িত হচ্ছে অনেকে চাকরী হারিয়েছে।পটুয়াখালী জেলাকে মাদক মুক্ত করতে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে কাজ অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ