Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আবারো জুটি বাঁধলেন জয়-আঁচল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ২:৩৬ পিএম

সম্প্রতি ১০০ সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। এই ১০০ সিনেমার একটি নির্মাণ করবেন জাফা আল-মামনু, নাম ‘এক পশলা বৃষ্টি’। এতে জুটি হয়ে অভিনয় করবেন নায়ক জয় চৌধুরী ও নায়িকা আঁচল আঁখি। ঢাকাই সিনেমার নায়িকা হিসেবে এরইমধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছেন আঁচল। অন্যদিকে প্রতিশ্রুতিশীল নায়ক হিসেবে কাজ করে যাচ্ছেন জয় চৌধুরী। আগেও দুজন একসঙ্গে জুটি বেঁধে সিনেমা করেছিলেন।

জাফর আল মামুন পরিচালিত এ সিনেমার শুটিং রাজধানীর উত্তরায় এরই মধ্যে শুরু হয়েছে। পরিচালক বলেন, ‘এক পশলা বৃষ্টি’ সিনেমার গল্প অসাধারণ। আমি এর গল্প পড়ে মুগ্ধ হয়েছি। আঁচলের সঙ্গে প্রথমবার কাজ করছি। সিনেমাটির দৃশ্যধারণ বেশ ভালো হচ্ছে। আশা করছি, দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারব।’’

জয় চৌধুরী বলেন, ‘এই সিনেমার গল্প আমার খুব ভালো লেগেছে। বলা যায় গল্পের জন্যই কাজটি করতে আগ্রহী হয়েছি। আমার চরিত্রেও বেশ গুরুত্ব আছে। তারচেয়েও বড় কথা সিনেমাটিতে আমি জুটি বেঁধেছি বন্ধু আঁচলের সঙ্গে। আমাদের পুরো ইউনিটের চেষ্টা থাকবো দর্শকদের ভালো একটি কাজ উপহার দেওয়ার।’

ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হচ্ছে এ সিনেমা। সোস্যাল ক্লাসিক রোমান্টিক ঘরানার সিনেমাটির শুটিং হবে ঢাকা ও কক্সবাজারে। এ সিনেমায় জয় চৌধুরী এবং আচঁল ছাড়া আরও অভিনয় করবেন কায়েস আরজু, নানাশাহ, গুলশানারা, রেবেকা, রাজু আহম্মেদ প্রমুখ। আসছে রোজার ঈদে এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ