Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় প্রথম প্রহরে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২১, ৮:২৯ এএম

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদের স্মরণে খুলনায় প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন করেছে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

রবিবার (২১ ফেব্রুয়ারি) ১২ টা ১ মিনিটে খুলনা শহিদ হাদিস পার্কে শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদন করেছেন মুক্তিযোদ্ধা খুলনা মহানগর ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব আব্দুস সালাম, খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, বিভাগীয় প্রশাসন, জেলা প্রশাসন।
মহানগর ও জেলা আওয়ামী লীগ, খুলনা মহানগর ও জেলা বিএনপি, রেঞ্জ ডিআইজি, কেএমপি, জেলা পুলিশ, খুলনা প্রেস ক্লাব, খুলনা সাংবাদিক ইউনিয়ন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ খুলনা মহানগর, আনসার ভিডিপি খুলনা রেঞ্জ, খুলনা টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন, খুলনা কর আইনজীবী সমিতি, জেলা শিল্পকলা একাডেমী, সিভিল সার্জন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন খুলনা জেলা শাখা, ফায়ার সার্ভিস, মহানগর ও জেলা শ্রমিক লীগ, মহানগর ছাত্রলীগ, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়, খুলনা জেলা স্কুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাষা দিবস

২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ