Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ক্রীড়া প্রতিমন্ত্রীকে চিঠি দিলেন সালাউদ্দিন!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ৯:০০ পিএম

কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ স্টেডিয়ামে ফ্লাডলাইট স্থাপনের অনুরোধ করে এবার যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেলকে চিঠি দিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী মো. সালাউদ্দিন। শুক্রবার পাঠানো চিঠিতে বাফুফে বস লিখেছেন, ‘কুমিল্লার ভাষা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে সা¤প্রতিক সময়ে আয়োজিত ফুটবল ম্যাচগুলোতে বিপুল সংখ্যক দর্শকের সমাগম হচ্ছে। দর্শকপ্রিয়তার কথা চিন্তা করে আমাদের মনে হচ্ছে, ওই স্টেডিয়ামে আন্তর্জাতিক ম্যাচ আয়োজন করা সম্ভব। যার জন্য ১৬০০ লাক্স ক্ষমতাসম্পন্ন আন্তর্জাতিকমানের ফ্লাডলাইট দ্রæত স্থাপন করা অপরিহার্য।’ দেশের ফুটবল উন্নয়নে এবং ওই স্টেডিয়ামে নিয়মিত খেলা আয়োজনের লক্ষ্যে সেখানে ফ্লাডলাইট দ্রæত স্থাপনের জন্য ক্রীড়া প্রমিন্ত্রীকে বিশেষভাবে অনুরোধ করেন কাজী সালাউদ্দিন।

ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অন্যতম ভেন্যু হিসেবে ইতোমধ্যে সবার নজর কেড়েছে ধীরেন্দ্রনাথ স্টেডিয়াম। এবারের বিপিএলে প্রতিটি ম্যাচেই এই স্টেডিয়ামের গ্যালারি দর্শক পরিপূর্ণ হয়েছে। বাফুফে সভাপতি এরই মধ্যে একটি ম্যাচ দেখতে দিয়ে সেখানকার দর্শক ও ফুটবল উন্মাদনায় মুগ্ধ হয়ে ওই স্টেডিয়ামে ফ্লাডলাইট স্থাপনের উপর গুরুত্ব দেন। বিপিএলে মোহামেডানের হোম ভেন্যু হিসেবে গত মৌসুমে অভিষেক হলেও এবার মোহামেডানের সঙ্গে বসুন্ধরা কিংসেরও হোম ভেন্যু এই স্টেডিয়াম। দু’টি বড় দলের ভেন্যু হওয়ায় সেখানে কয়েকদিন পরপরই গুরুত্বপূর্ণ ম্যাচ মাঠে গড়াচ্ছে। আর ওই ম্যাচগুলোকে ঘিরে কুমিল্লা এখন পরিণত হয়েছে ফুটবলের শহরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ