Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লাখ টাকার মাদক সহ গ্রেফতার বিজেপি নেত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ৮:১৪ পিএম

মাদক পাচারের অভিযোগে গ্রেফতার করা হল পশ্চিমবঙ্গ বিজেপি যুবমোর্চার সাধারণ সম্পাদক ও হুগলি জেলার দলীয় পর্যবেক্ষক পামেলা গোস্বামীকে। তার সঙ্গে গ্রেফতার হয়েছেন বিজেপি নেতা প্রবীর দে।

পামেলা কোকেন পাচারের সঙ্গে যুক্ত, এমন খবর পাওয়ার পর থেকেই তার গতিবিধির উপর নজর রাখছিল পুলিশ। শুক্রবার নিউ আলিপুর এলাকার এনআর অ্যাভেনিউতে পামেলার গাড়ি আটকে তল্লাশি চালানো হয়। অভিযোগ, তার গাড়ি থেকে উদ্ধার হয়েছে প্রায় ১০০ গ্রাম কোকেন। এরপরেই নেত্রীকে গ্রেফতার করা হয়। জানা গিয়েছে, এদিন তাদের সঙ্গে গাড়িতে ছিলেন কেন্দ্রীয় নিরাপত্তারক্ষী। তার নজর এড়িয়ে কীভাবে চলছিল মাদক কারবার, খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত মহিলার হ্যান্ড ব্যাগ এবং গাড়ির সিটের নিচ থেকে উদ্ধার হয় লক্ষাধিক মূল্যের ওই মাদক। লালবাজার সূত্রে জানা গিয়েছে, এই প্রথম নয়। মাদক পাচারের সঙ্গে দীর্ঘদিন ধরেই জড়িত পামেলা। নিউ আলিপুরের এক কফিশপে মাদক নিয়ে আসতেন তিনি। তার গাড়ি দেখেই অন্য কারবারিরা চলে আসত ‘কনসাইনমেন্ট’ নিতে। এই পাচারের সঙ্গে আর কারা জড়িত, সে বিষয়ে তদন্ত শুরু করেছে লালবাজার। ভোটমুখী বঙ্গে এমন ঘটনার জেরে গেরুয়া শিবির যে বেশ খানিকটা চাপে পড়বে, এমনটা মনে করছে শহরের একাংশ। সূত্র: টিওআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ