Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘বঙ্গবন্ধু’ বায়োপিকে ফেরদৌসের পরিবর্তে রিয়াজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ৪:২৬ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু’র শুটিং চলছে মুম্বাইয়ে। সিনেমাটিতে তাজউদ্দীন আহমদের চরিত্রে অভিনয়ের কথা ছিল অভিনেতা ফেরদৌসের। কিন্তু বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) জানানো হলো, তাজউদ্দীন আহমদের চরিত্রে ফেরদৌস নয়, অভিনয় করছেন রিয়াজ। ইতোমধ্যে রিয়াজ মুম্বাইয়ে ছবিটিতে শুটিংয়ে অংশ নিয়ে ঢাকায় ফিরেছেন।

এর আগে ভারতের লোকসভা নির্বাচনে রাজনৈতিক দল তৃণমূল কংগ্রেসের পক্ষে প্রচারে অংশ নেওয়ায় ফেরদৌসের ভিসা বাতিল করে ভারত সরকার। এ জন্য দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয় তাকে কালো তালিকাভুক্ত করে বলে সে সময় খবর প্রকাশিত হয়।

বিষয়টি জানিয়েছেন ‘বঙ্গবন্ধু’ সিনেমার বাংলাদেশ অংশের লাইন প্রডিউসার ও নির্মাতা মোহাম্মদ হোসেন জেমী। তিনি বলেন, ‘ফেরদৌসের পরিবর্তে তাজউদ্দীন আহমদ সাহেবের চরিত্রে অভিনয় করছেন রিয়াজ। তিনি ক’দিন আগে শুটিংয়ে অংশ নিতে মুম্বাইয়ে গিয়েছিলেন। আবার ফিরেও এসেছেন। আবার কয়েকবার যাবেন। মূলত শুটিংয়ের জন্য যাওয়া আসার মধ্যেই থাকতে হবে। ‘

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ