Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বনশ্রীতের রিকশা থেকে পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ৮:২০ এএম

তিন মেয়ের পর একমাত্র ছেলে ইউসুফ জন্ম নেওয়ার পরিবারে আনন্দের বন্যা বইয়ে যায়। তার জন্য সবার মনেই ছিলো আদাল স্থান। কিন্তু আদরের সন্তান বুধবার সন্ধ্যা মায়ের কোন থেকে পড়ে মর্মান্তিকভাবে নিহত হয়েছে।

জানা যায়, রাজধানীর খিলগাঁও দক্ষিণখান বনশ্রী এলাকায় চলন্ত রিকশা থেকে পড়ে ইউসুফ নামের তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। একই ঘটনায় তার বড় বোন সাবিহা আক্তার (১২) আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টায় চিকিৎসক শিশু ইউসুফকে মৃত ঘোষণা করেন।

শিশুটির মা ইয়াসমিন আক্তার জানান, তারা দক্ষিণ বনশ্রী এ ব্লকের শাপলা বিল্ডিংয়ে থাকেন। ইউসুফের বাবার নাম শহিদুল ইসলাম টিটু। এক ভাই ও চার বোনের মধ্যে চতুর্থ ছিল সে।

তিনি জানান, বিকেলে মেয়ে সাবিহা, ছেলে ইউসুফ ও আরেক শিশু বাচ্চাকে নিয়ে তিনি নন্দীপাড়ায় যান। সেখান থেকে একটি মশারি কিনে রিকশাযোগে বাসায় ফিরছিলেন। পথে খিলগাঁও নন্দীপাড়া জ্যামের মধ্যে চলন্ত রিকশাটি হঠাৎ ব্রেক করলে সাবিহা ও তার কোলে থাকা ইউসুফ দুজনেই রাস্তায় পড়ে যায়। এতে ইউসুফের মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত পায়। নাকে ও ঠোঁটে আঘাত পায় সাবিহা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুটির লাশ মর্গে রাখা হয়েছে। এছাড়া তার বড় বোন সাবিহাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাটি খিলগাঁও থানা পুলিশকে জানানো হয়েছে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুকুল আলম জানান, আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ঘটনার কারণ জানার চেষ্টা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ