Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ভারতে রাস্তায় খুনের ভিডিও ধারণে ব্যস্ত যাত্রীরা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৪৫ পিএম

ব্যস্ত রাস্তায় প্রকাশ্য দিবালোতে গাড়ি থেকে টেনে হিঁচড়ে নামানো হয় ভারতের তেলেঙ্গনা হাইকোর্টের আইনজীবী স্বামী-স্ত্রীকে। স্বামী গট্টু ভমন রাও, স্ত্রী পিভি নগামণি। এরপর তাদের একের পর ছুরিকাঘাত করা হচ্ছে! আঘাতে মাটিতে লুটিয়ে পড়েছেন স্বামী। শরীর থেকে বয়ে যাচ্ছে রক্ত। অন্যদিকে গাড়ির দরজায় ঝুলছে স্ত্রীর দেহ! এমন ছবি ধারন করা হয় ভারতের তেলেঙ্গনার মন্থনি এবং পেড্ডাপল্লী শহরের মাঝে এক ব্যস্ত রাস্তায থেকে। -এনডিটিভি

তাদের ওপর এভাবে হামলায় কোনও পথচারী প্রতিবাদ করলেন না, কারণ সকলেই ব্যস্ত থাকলেন ভিডিও রেকর্ড করতে। মুহূর্তেই ভয়াবহ ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা গেছে, হামলাকারী বারবার বুকে ছুরিকাঘাত করছে গট্টু ভমনের। গাড়ির ঠিক পাশে একটি বাস কিছুক্ষণের জন্য গতি নিয়ন্ত্রণ করে, হর্ন বাজাতে থাকে। এছাড়াও পাশে থাকা এক যুবক বাইক থামিয়ে দেখতে থাকেন গোটা ঘটনা। এরপর সকলেই সরে যান এলাকা থেকে। অন্য একটি ভিডিওতে দেখা গেছে, মারাত্মকভাবে জখম হন স্ত্রী নগামণি, গাড়ির দুই সিটের মাঝে আটকে রয়েছেন। আরও একটি ভিডিও সামনে এসেছে, যাতে দেখা গেছে, ভামন রাও রাস্তায় পড়ে, রক্ত চারিদিকে গড়িয়ে যাচ্ছে। এর মধ্যেও তিনি কথা বলার চেষ্টা করছেন।

নিজের পরিচয় জানাচ্ছেন এবং একই সঙ্গে যে তার বুকে ছুরিকাঘাত করেেছেন তার নামও উল্লেখ করছেন। হামলাকারীর নাম কুন্তি শ্রীনিবাস, তেলেঙ্গনা রাষ্ট্র সমিতির সদস্য সে। এমনই জানা গেছে। আইনজীবী দম্পতিকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাদের মৃত্ ঘোষণা করেন। এর আগেই দাবি করা হয় যে দম্পতির প্রাণের আশঙ্কা রয়েছে। তারপরই এই বীভৎস ঘটনা। ইতিমধ্যেই ১০ জনকে আটক করা হয়েছে। এদের থেকে মূল অভিযুক্তের সম্পর্কে জানার চেষ্টা করছে পুলিশ। প্রকাশ্যে এমন হামলার ঘটনায় রাজ্যের আইনজীবীদের মধ্যে অসন্তোষ তৈরি হয়েছে এবং একই সঙ্গে ঘটনার কড়া নিন্দা করা হয়েছে বার কাউন্সিলের পক্ষ থেকে।



 

Show all comments
  • MD Akkas ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৮:২৭ পিএম says : 0
    অমানুষ পৃথিবীতে আর মানুষ নেই এরকম একটা ঘটনা মানুষ দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখল কেউ কিছু বল্লো না আহ্। নরেন্দ্র মোদি তোমার রাষ্ট্রের অবস্থা। তোমার মন্ত্রীরাও এই ভাষায় কথা বলে।
    Total Reply(0) Reply
  • Harunur Rashid ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ৯:০৪ পিএম says : 0
    This is the result of RSS ruled government .
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ