Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীর মাদক ব্যবসায়ী ইব্রাহীম রাজশাহীতে গ্রেফতার

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ২:২৩ পিএম

রাজশাহীতে হেরোইনসহ তিন মাদককারবারীকে গ্রেফতার করেছে রাজশাহী দামকুড়া থানা মেট্রোপলিটন পুলিশ। বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে পবা উপজেলার আলিমগঞ্জ এলাকায় ন্যাশনাল পেট্রোলপাম্পের সামনে হতে তাদের গ্রেফতার করা হয়।

আকটকৃতরা হলেন, গোদাগাড়ী পৌরসভার বুজরুক রাজারামপুর গ্রামের ইসমাইল কসাইয়ের ছেলে মো: ইব্রাহীম (২৬), বারুইপাড়া গ্রামের মিজান উদ্দিন মন্টুর ছেলে ফরাদ আলী তমাল (১৯) চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার কালীতলা গ্রামের মিজানুরের ছেলে মাইক্রোচালক মো: রকিব আলী (৩০)।

দামকুড়া থানার সেকেন্ড অফিসার মো: মোস্তাক হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে আলিমগঞ্জ পেট্রোলপাম্পের সামনে তল্লাশী চালানো হয়। আগে হতেই গোপন খবরের মাধ্যমে জানতে পারি মূল মাদককারবারী মো: ইব্রাহীম মাইক্রোবাসে হেরোইন নিয়ে পাবনার উদ্দেশ্যে যাচ্চিলো। পথিমধ্যে মাইক্রোবাস তল্লাশী চালিয়ে তাদের কাছে থাকা ৭০ গ্রাম হেরোইন ও ৭-৮ টি মোবাইল উদ্ধার করা হয়।

সেকেন্ড অফিসার মোস্তাক আরো জানান, আটককৃত মো: ইব্রাহীম গত বছরের করোনালকডাউনের আগে হতে মাদক ও হুন্ডি ব্যবসার সাথে জড়িত বলে পুলিশের কাছে নিজে স্বীকার করেছে।

মাইক্রোবাসটি নিজে মাদকবহনের কাজে ভাড়া করা হয়েছে এবং মাইক্রোবাসের ড্রাইভার তা সব জানতেন। সাথে থাকা ৭-৮টি মোবাইল কৌশল হিসেবে সাথে রেখেছে যেহেতু তার গোদাগাড়ী সদরে মোবাইল ব্যবসা আছে তা সার্ভিসিং এর জন্য রাজশাহী শহরে নিয়ে যাচ্ছে তা কৌশল হিসেবে কাটানোর জন্য। ইব্রাহীমের ইসমাইল কসাই মরা গরু গোদাাগাড়ী বাজারে জবেহ করে মাংশ বিক্রির সময় জনতার হাতে ধরা পড়ে ভ্রাম্যমান আদালতের ৫০ হাজার টাকা জরিমানা ও মুচলেকা দিয়ে ছাড় পায়েছিল বলে এলাকাবসি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ