Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

রায়গঞ্জে তৃতীয় শ্রেণীর ছাত্রকে শ্বাসরোধে হত্যা

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ৪:২২ পিএম

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানার রতনকান্দি গ্রামে স্কুলছাত্র সুমন( ৯) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকালে সলঙ্গা থানার নলকা ইউনিয়নের রতনকান্দি মাঠের ভেতরে রাখা গাছের ডালপালা ভেতর থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।নিহত শিশু সুমন থানার রতনকান্দি পূর্বপাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে ও হোড়গাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, রতনকান্দি গ্রামের শরিফুল ইসলামের ছেলে সুমনকে রাত থেকে পাওয়া যাচ্ছিল না। মঙ্গলবার ভোরে বাড়ির পাশে একটি জমিতে ইউক্যালিপটাস গাছের ডালপালার ভেতর থেকে শিশুটির মরদেহ পাওয়া যায়।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। মরদেহটি ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, শিশুটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ড হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে।

স্থানীয়রা জানান, নিহত শরিফুলের বাবার সঙ্গে একই গ্রামের আবু বক্কর সিদ্দিকের পুত্র হারুন-অর-রশিদ কালু আলী, আব্দুস সালাম, মোখলেসুর রহমান, মুকুল হোসেনের সঙ্গে বিরোধ চলে আসছিল।

এই বিরোধের জেরে শিশুটি খুন করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ