Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগরের হস্তিদুরে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ২:৩২ পিএম

ওসমানীনগর উপজেলার তাজপুর ইউনিয়নের হস্তিদূর গ্রামে মুর্দেগানের রুহের মাগফিরাত কামনায় ২য় বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত। সোমবার দুপুর ২ টা থেকে মধ্য রাত পর্যন্ত অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর সভাপতি আল্লামা হুছামুদ্দিন চৌধুরী ফুলতলী, বিশেষ অতিথি ছিলেন, সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান।

প্রধান অতিথি আল্লামা হুছামুদ্দিন চৌধুরী ফুলতলী তার বক্তব্যে বলেন, আল্লাহ ও তার হাবীব মোহাম্মদ (সা:)'র সন্তুষ্টি অর্জন করতে পারলেই ইহকালীন ও পরকালীন মুক্তি। নতুবা এ জগতে আসাই আমাদের বিফলে যাবে।
বিশেষ অতিথির বক্তব্যে এমপি মোকাব্বির খান বলেন, যুদ্ধাপরাধীদের বিচার করতে যেভাবে বিশেষ ট্রাইবুনাই গঠন করা হয়েছিলো সেভাবে দুর্নীতিবাজ ও ঘোষখোরদের বিরুদ্ধে একটি বিচার ট্রাইবুনাল গঠন করুন। তাহলে এদেশ থেকে দুর্নীতি কমে যাবে। দেশ হবে সোনার বাংলা।
মাহফিলে সভাপতিত্ব করেন, হাজী আজির উদ্দিন ও হাজী গৌস মিয়া। বয়ান করেন, মাওলানা আবু জাফর ছালেহ, মাওলানা ফজলুর রহমান চচৌধুরী,মাওলানা মুর্শেদ আলম, মাওলানা ছরওয়ারে জাহান, মাওলানা আব্দুল আহাদ জিহাদী,মাওলানা সুলতান আহমদ
এসময় উপস্থিত ছিলেন, এডভোকেট. সাইদুর রহমান চৌধুরী, হাজী সুনাই মিয়া, আবুল কাশেম, তাজপুর ইউনিয়নের কাজী আবুল কালাম আজাদ প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়াজ মাহফিল

২০ মার্চ, ২০২১
২৩ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ