Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামী ঈদে আসছে শাকিব-মিতুর ‘আগুন’ !

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ১১:০৭ এএম

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ও নবাগত চিত্রনায়িকা জাহারা মিতু জুটির প্রথম ছবি 'আগুন'। নানা প্রতিবন্ধকতার মুখে অনিশ্চিত হয়ে পড়েছিলো ‘আগুন’ সিনেমার কাজ। সুখের খবর হলো সব প্রতিকূলতা কাটিয়ে আবারাও জ্বলে উঠছে ‘আগুন’। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ঈদুল ফিতরে সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘আগুন’।

সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে গান রেকর্ডিংয়ের মধ্য দিয়ে নতুন করে শুরু হয়েছে ছবিটির কাজ। কবির বকুলের কথায় মুরাদ নূরের সুরে একটি দ্বৈত গান গেয়েছেন এস আই টুটুল ও নকশী তাবাসসুম।

ছবির পরিচালক বদিউল আলম খোকন জানিয়েছেন, এক বছর আগে ‘আগুন’ সিনেমার শুটিং শুরু হওয়ার পর নানা জটিলতায় বন্ধ আছে শেষভাগের শুটিং। তবে ফেব্রুয়ারির শেষদিকেই নতুন করে শুটিং শুরু হচ্ছে তার সিনেমার। চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে চলবে চিত্রায়ন। সেই অনুযায়ীই প্রস্তুতি নেয়া হচ্ছে।

তিনি জানান, ‘বিগ বাজেটের ছবি আগুন। শাকিব খানের আরেকটি হিট সিনেমা হতে যাচ্ছে এটি। আগামী ঈদুল ফিতরে ছবিটি মুক্তি পাবে বলে আশা করছি।’

জানা যায়, পুলিশ, সাংবাদিক আর ভিলেনের গল্প নিয়ে নির্মিত হচ্ছে 'আগুন'। দেশ বাংলা মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটিতে শাকিব-মিতু ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ