Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জনসভায় বক্তৃতার মাঝেই জ্ঞান হারালেন গুজরাটের মুখ্যমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ১০:২৫ এএম

ভারতের সর্বপশ্চিমে অবস্থিত গুজরাটের বডোদরার এক জনসভায় বক্তৃতা দেয়ার সময় মঞ্চের উপরই অচৈতন্য হয়ে পড়লেন গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রূপাণী। আচমকা এ রকম হওয়ায় উপস্থিত সকলেই হতভম্ব হয়ে যান। তড়িঘড়ি তাঁকে বিমানে করে আমদাবাদে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকা।
প্রতিবেদনে বলা হয়েছে, মুখ্যমন্ত্রীর রক্তচাপ এবং সুগারের মাত্রা হঠাৎ করে কমে যাওয়ায় তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। অবশ্য কিছুক্ষণ পরেই তার অবস্থা স্থিতিশীল হয়। তবে কোনোরকম ঝুঁকি না নিয়ে তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
গতকাল রোববার (১৪ ফেব্রুয়ারি) গুজরাটের বডোদরার নিজামপুরা এলাকায় এক জনসভায় গিয়েছিলেন রূপাণী। সেখানে মঞ্চে উঠে তিনি বক্তৃতা শুরু করেন। তিনি জানান, গুজরাট সরকার ধর্মান্তরবিরোধী আইন খুব শিগগিরই আনবে। এছাড়া রাজ্যের উন্নয়ন নিয়েও কথা বলছিলেন তিনি। তার মাঝেই হঠাৎ করে জ্ঞান হারিয়ে ফেলেন রূপাণী।
বিজেপি নেতা ভরত ডাঙ্গের বলেন, মুখ্যমন্ত্রী কথা বলতে বলতেই জ্ঞান হারিয়ে পড়ে যাচ্ছিলেন। সেই সময় তার দেহরক্ষী মুখ্যমন্ত্রীকে ধরে ফেলেন। প্রাথমিক চিকিৎসার পর তাকে বিমানে করে আহমেদাবাদ নিয়ে যাওয়া হয়েছে।
ডাঙ্গের আরও জানান, গত কয়েক দিন ধরে রূপাণীর শরীর ভালো যাচ্ছিল না। কিন্তু তার মধ্যেও শনিবার জামনগরে এবং রোববার বডোদরায় জনসভা করেন তিনি। সূত্র : আনন্দবাজার



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ