Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে ছিন্নমূল শিশুদের জন্য পুলিশের ভালোবাসা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ৬:২০ পিএম

ঋতুরাজ বসন্তের প্রথম দিন ভালোবাসা দিবসে ছিন্নমূল শিশুদের জন্য ভিন্নরকম আয়োজন করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। রোববার পথচারীদের হাতে ফুল তুলে দিয়ে ভালোবাসা জানায় পুলিশ সদস্যরা।

বিশ্ব ভালোবাসা দিবসে ছিন্নমূল শিশুদের সাথে আনন্দ ভাগাভাগি করতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও যাত্রী ছাউনির উদ্যোগে নগরীর বারকোড রেস্টুরেন্টে বিন্দু পাঠশালা, প্রচেষ্টা স্কুল, আলহেরা ইসলামিক ইন্সটিটিউট, স্বপ্নের স্কুল, নগরফুল, মিনহাজ-উল-কুরআন, অধিকার বঞ্চিত শিশু একাডেমী, আধারের আলো স্কুলের সুবিধাবঞ্চিত প্রায় ৪শ শিক্ষার্থী নিয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে নগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক উপস্থিত থেকে শিশুদের সাথে সময় কাটান। শিশুরা নাচ-গান এবং বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাÐের মাধ্যমে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপন করে। তাদের মাঝে স্কুল ব্যাগসহ অন্যান্য লেখাপড়ার সামগ্রী এবং চকলেট ও দুপুরের খাবার পরিবেশন করা হয়। অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে অভিভূত হয় শিশুরা।

এ সময় চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা ডাঃ বিদ্যুৎ বড়–য়াসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ