Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৫৪ পিএম

আজ সকাল সাড়ে দশটায় পটুয়াখালী আবুল কাশেম স্টেডিয়ামে মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।পটুয়াখালী জেলার জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী ফেস্টুন উড়িয়ে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন।এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, পটুয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম সরোয়ার, ক্রিকেট টুর্নামেন্টের পৃষ্ঠপোষক পৌর মেয়র মহিউদ্দিন আহমেদ, পটুয়াখালী প্রেস ক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জী।

২৩ দিন ব্যাপী টুর্নামেন্টে ১৬ টি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় প্রজন্ম আহসান হাবীব খান দল টসে জিতে ভোলার ফেয়ার প্লে ক্রিকেট একাডেমীর বিরুদ্ধে ব্যাটিং করে ২০ ওভারে ৪ উইকেটে ১৬০ রান করে, জবাবে ভোলার ফেয়ার প্লে ক্রিকেট একাডেমী ২০ ওভারে ৯ উইকেটে ১১২ রান করে। বিজয়ী দলের ইবনে তাহসীন ৪৯ রান করে ম্যান অফ দা ম্যাচ নির্বাচিত হন।

আগামীকাল ১৪ ফেব্রুয়ারি সকাল ৯-৩০ মিনিটে ইস্টার্ন ক্রিকেট একাডেমী, ঢাকা বনাম প্রজন্ম আহসান হাবিব খান এবং দুপুর ১-৩০ মিনিটে ফেয়ার প্লে ক্রিকেট একাডেমী, ভোলা বনাম ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমীর মধ্যে খেলা অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ