Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল সাবেক অধ্যক্ষের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৪ এএম

রাজধানীর কারওয়ান বাজার শুঁটকি পট্টি এলাকায় ট্রেনে কাটা পড়ে নীরদ বরণ রায় নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি ইস্পাহানি স্কুল অ্যান্ড কলেজের মগবাজার শাখার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ছিলেন। গতকাল সকালে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতের গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার দেবাপুরে। তার বাবার নাম হরনাথ রায়। রাজধানীর কল্যাণপুর এলাকায় পরিবার নিয়ে থাকতেন তিনি। নিহত ব্যক্তির আত্মীয় স্বপন রায় জানান, কাওরানবাজার শুঁটকি পট্টি এলাকায় রেললাইন দিয়ে হেঁটে মগবাজারে যাচ্ছিলেন নীরদ। সে সময় কমলাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রেনে কাটা পড়েন তিনি।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক দুপুরের দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মগবাজারের ইস্পাহানী গার্লস স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য মির্জা আনোয়ার হোসাইন জানান, গত জানুয়ারি মাসে অবসরে যান নিরোদ বরণ। গতকাল সকালে তিনি বাসা থেকে মগবাজারের ওই কলেজে যাওয়ার পথে জ্যামের কারণে ফার্মগেট গাড়ি থেকে নেমে যান। এরপর রেললাইন দিয়ে হেঁটে মগবাজার যাওয়ার সময় পথে কারওয়ান বাজারে শুঁটকি পট্টিতে রেললাইনে দু’দিক থেকে দু’টি ট্রেন আসে। এ সময় তিনি এক পাশের ট্রেন দেখতে পেলেও কমলাপুরের দিক থেকে আসা ট্রেনটি দেখতে পাননি। তখন ওই ট্রেনের নিচে কাটা পড়েন তিনি।
এদিকে, গতকাল দুপুরে ডেমরার সারুলিয়া রানীমহল বাজার এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় অজ্ঞাতনামা ব্যাটারিচালিত অটোরিকশা চালক নিহত হয়েছেন। ডেমরার ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার রাশেদুল হক বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে দেখতে পাই। দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অধ্যক্ষ

৪ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ