Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার চকলেটের প্রলোভন দেখিয়ে সাত বছরের শিশুকে ‘ধর্ষণ’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৫৫ পিএম

এবার সাত বছরের শিশুকে ‘ধর্ষণ’ করলেন ৬৫ বছরের বৃদ্ধ। নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার মাসদাইরে চকলেটের প্রলোভন দেখিয়ে সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আব্দুল মান্নান (৬৫) নামে এক বৃদ্ধকে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

বৃহস্পতিবার বেলা ১১টায় ফতুল্লা থানার মাসদাইর পতেঙ্গা মাঠ এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে। গ্রেফতার বৃদ্ধ মাসদাইর বেকারি মোড়ের সালাউদ্দীনের বাড়ির ভাড়াটিয়া ও ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ থানার মৃতমাটি গ্রামের বাসিন্দা। ভুক্তভোগী কিশোরীর মা জানায়, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বাসার গলিতে খেলতে ছিল তার মেয়ে। এসময় আব্দুল মান্নান শিশুটিকে চকলেট কিনে দেওয়ার লোভ দেখায়। পরে তাকে কৌশলে পতেঙ্গার মাঠে নিয়ে ধর্ষণ করে। ঘটনাটি দেখতে পেয়ে আশপাশের লোকজন এসে তাকে আটক করে। একপর্যায়ে তাকে গণপিটুনী দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয়ারা। এ বিষয়ে ফতুল্লা থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, ভুক্তভোগী শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষণের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ