Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

তৃণমূলের কেউ অন্যায় করলে ‘কান মলে দেবেন’ বললেন মমতা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৪৩ পিএম

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গত নির্বাচনের আগে প্রায়ই বলতেন, ‘চোরের বদনাম দেবেন না। ভালোভাবে বললে তৃণমূল বাড়িতে গিয়ে বাসন মেজে দেবে।’ ফের নির্বাচন ঘনিয়ে আসতেই তার মুখে আবারো শোনা যাচ্ছে অনেকটা একই কথা। মঙ্গলবার কালনায় অনুষ্ঠিত এক জনসভায় মমতা পশ্চিমবঙ্গের লোকদের তৃণমূল কর্মীদের পাশে থাকার অনুরোধ জানিয়েছেন। তিনি বলেছেন, তৃণমূলে কেউ অন্যায় করলে আমি আছি অভিভাবক। কেউ অন্যায় করলে বলবেন, গালে দুটো থাপ্পড় মারব। কান মলে দেব। কিন্তু কেউ যেন তাকে ভুল না বোঝেন। -হিন্দুস্তান টাইমস, দ্য ওয়াল

তৃণমূলে ভাঙনের বিষয়ে দলীয় প্রধান বলেন, অন্যায়ের খবর কানে এলে আমি বরদাশত করব না। তাই দু’একজন ভয়ে আগেভাগেই পালিয়ে যাচ্ছে। এসময় বিজেপির সমালোচনা করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বলেন, বিজেপি গোজামিল পার্টি, শুধু মিথ্যা কথা বলে। আমরা কৃষকদের চাল কিনি, শস্যবীমার পুরো টাকা দেই। কেন্দ্রের তিনটি কালো আইন কৃষকদের সব লুট করে নেবে। বিজেপি মানেই সর্বনাশ। তিনি বলেন, বিজেপির অনেক টাকা, সেটা নিয়েই চলে আসছে। ওই টাকা ওদের নয়, ওটা চুরি করা টাকা। ওরা টাকা দিলে ভালো করে ভাত-মাংস খেয়ে নেবেন। ত্রিপুরার প্রসঙ্গ টেনে তৃণমূল সুপ্রিমো বলেন, শান্তিতে থাকতে হলে তৃণমূলই আপনার বন্ধু। বিজেপি সেখানে মানুষকে একটা কথা বলতে দেয় না। ধরে ধরে মারছে। বাঙালিকে অত্যাচার করছে। বিজেপির রাজ্যগুলোতে কোনো নিরাপত্তা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ