Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনার টিকা নিলেন কাজী সালাউদ্দিন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৫৮ পিএম

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) চারবারের সভাপতি কাজী মো. সালাউদ্দিন প্রাণঘাতি করোনাভাইরাসের টিকা নিয়েছেন। সোমবার সকাল ১১ টায় রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে এই টিকা গ্রহণ করেন তিনি। সালাউদ্দিনকে টিকা প্রদান করেন মুগদা হাসপাতালের সিনিয়র নার্স স্মিতা গেইন।

টিকা গ্রহণে পর সালাউদ্দিন গণমাধ্যমের মুখোমুখি হয়ে বলেন,‘যখনই জানতে পারলাম দেশে ভ্যাকসিন পাওয়া যাচ্ছে, তখন থেকেই চেষ্টা করেছি কিভাবে এটা নিতে পারি। কারণ, ভ্যাকসিনটা তো আর একদিনে আসেনি। পরীক্ষা-নিরীক্ষা করেই তা ছাড়া হয়েছে। ইউরোপে লাখ লাখ মানুষ ভ্যাকসিন নিচ্ছেন। এটা না নেয়ার কোনো কারণ নেই।’ তবে টিকা প্রদানের পদ্ধতি আরও সহজ করার দাবি জানান বাফুফে সভাপতি। তার কথায় ‘আমার স্ত্রীও নিয়ে গেছে টিকা। আমার ছেলে ও মেয়েকে এনেছিলাম টিকা দেয়ার জন্য। বাফুফে’র লোকজনও এসেছিলেন আমার সঙ্গে। কিন্তু সমস্যা হয়েছে সিস্টেমের। যে কারণে আজ (গতকাল) আমি এবং স্ত্রী ছাড়া অন্য কেউ নিতে পারেননি টিকা। সিস্টেমটা আরো সহজ করতে হবে। যাতে যার ইচ্ছে সেই নিতে পারেন এটা। তাহলে যে পরিমাণ ভ্যাকসিন দেশে এসেছে তা ১০ দিনেই শেষ হয়ে যাবে। কারণ, সবাই চান নিজেকে সুরক্ষা রাখতে।’

সভাপতির ভ্যাকসিন গ্রহণের সময় বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ, মুগদা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. আহমেদুল কবীর এবং মুগদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পরিচালক ডা. অসিম কুমার নাথ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ