Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যুবককে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় গ্রেফতার-২

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৩৪ পিএম

কুয়াকাটায় এক যুবককে গাছে বেঁধে নির্যাতনের ভিডিও ভাইরালের ঘটনায় অভিযোগে ইউসুফ ও ইলিয়াস নামের দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মহিপুর থানার পুলিশ রবিবার রাতে ও সোমবার দিনভর অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের তথ্যানুযায়ী কুয়াকাটার পৌরসভার মোথাউপাড়ার ঘটনা স্থান থেকে নির্যাতনের লাঠি ও রশি উদ্ধার করেছে। এসময় একটি রাখাইন পাড়া থেকে দেশিয় মদ ও মদ তৈরির সরঞ্জাম জব্দ করে। তবে ঘটনার চারদিনও নির্যাতনের শিকার রায়হানকে উদ্ধার করতে পারেনি পুলিশ।


স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে রায়হান পাশ^বর্তী উপজেলা তালতলী এলাকায় তার শ্বশুর বাড়ি উদ্দেশ্যে রওয়ান দেয়। পরের দিন শুক্রবার বিকেলে ফেসবুকে ভাইরাল হওয়া নির্যাতনের ভিডিও দেখে নিজ পুত্রকে সনাক্ত করেন পিতা আবুল কাশেম। এ ঘটনায় রবিরার রাতে ৯ জনের নাম উল্লেখসহ ৪ জনকে অজ্ঞাত আসামি করে মহিপুর থানায় অপহরণ মামলা দায়ের করেন তিনি। পুলিশ ওই রাতেই ইউসুফ নামের এক যুবককে আটক করে। তার তথ্যের ভিত্তিতে সোমবার দিনভর অভিযান চালিয়ের ইলিয়াস নামের আরো একজন যুবককে গ্রেফতার করেন। এসময় ঘটনা স্থান থেকে নির্যাতনের লাঠি ও রশি উদ্ধার করা হয়। নির্যাতনের শিকার ও নিখোঁজ ওই যুবকের বাড়ি মহিপুর বন্দরে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

মহিপুর থানার ওসি (তদন্ত) মো.মিজানুর রহমান বলেন, আটককৃত ইলিয়াসের তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলে সরেজমিনে গিয়ে আলামত উদ্ধার করা হয়েছে। একই পাশের একটি রাখাইন পাড়া থেকে দেশি মদ তৈরির উপকরনসহ জব্দ করা হয়েছে। নিখোঁজ যুবককে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। তবে নিখোঁজের পিতা আবুল কাশেম এ ঘটনায় ৯ জনের নাম উল্লেখসহ ৪ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেন। তবে দু’জন আটক রয়েছে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।



 

Show all comments
  • Harunur Rashid ৯ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৩৮ এএম says : 0
    What is wrong with these people , they are progressing toward the dark age. Very sick mind.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ