Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বগুড়ায় মাদক ট্রাজেডির মামলায় গ্রেফতার ৪ জন ফের ৩ দিনের রিমান্ডে

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৩০ পিএম

বগুড়ায় বিষাক্ত মদ পানে মৃত্যুর ঘটনায় দাযেরকৃত মামলায় গ্রেফতার কৃত ৩ হোমিও চিকিৎসক , ল্যাবরেটরী মালিক ও হোমিও দোকানের এক কর্মচারির ২ দিনের রিমান্ড শেষ হওয়ায় অধিকতর জিজ্ঞাসাবাদেও প্রয়োজনে পুলিশ তাদের ফের ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ ।
২য় দফায় রিমান্ডে নেওয়ার কারন জানতে চাইলে মামলাটির তদন্তকারি কর্মকর্তা জানিয়েছেন, ঘটনার গভীরে কি জানার জন্যই পুনরায় রিমান্ডের প্রয়োজন দেখা দিয়েছে ।
পুলিশের হাতে গ্রেফতারকৃতরা হল বগুড়া শহরতলীর নারুলী ন্টাাইপাড়া এলাকার করতোয়া হোমিও হলের স্বত্বাধিকারী ও নাটাপাড়ার বাসিন্দা শহিদুল আলম সবুর (৫৫), শহরের ফুলবাড়ি মধ্যপাড়ার পারুল হোমিও ল্যাবরেটরিজের স্বত্বাধিকারী মো: নুরুন্নবী (৫৮), শহরের গালাপট্টির মুন হোমিও হলের স্বত্বাধিকারী ও জেলা শহরের ছোটকুমিড়ার বাসিন্দা আব্দুল খালেক (৫৫), গালাপট্টি এলাকার হাসান হোমিও হলের কর্মচারী ও জেলা শহরের আকাশতারা এলাকার বাসিন্দা আবু জুয়েল (৩৫)।
এদিকে এই মাদক ট্রাজেডির দায়ের করা মামলার এক আসামি বর্তমানে দুবাইয়ে অবস্থানকারি নুর মোহাম্মদ এক অনলাইণ যোগাযোগে জানিয়েছেন, এক দশক আগে বগুড়ার পারুল হোমিও ল্যাবরেটরির সাথে তার সকল যোগাযোগ ও সম্পর্ক ছিন্ন হয়েছে ।
আলোচ্য মাদক ট্রাজেডির ঘটনার বেশ কিছুদিন আগেই তিনি স্বপরিবারে দুবাইয়ে তাঁর বড় কন্যার সন্তান প্রসব উপলক্ষ্যে তিনি স্বপরিবারে দুবাই চলে যান। অথচ সাম্প্রতিক মামলায় তার নাম দেখতে পেয়ে তিনি বিস্মিত ও হতবাক হয়েছেন।
তিনি বগুড়ার মাদক ট্রাজেডির সাথে কোন পর্যায়েই তার কোনরুপ সম্পৃক্তার কথা দৃঢতার সাথে অস্বিকৃতি জানিয়ে বলেন , তিনিও ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার চান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিমান্ড

২৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ