Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাগঞ্জে কিশোরীকে বিবস্ত্র করে পেটানোর অভিযোগ

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৪৬ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে জমি-জমা নিয়ে বিরোধের জেরে সারিকা আক্তার (১৬) নামের এক কিশোরীকে বিবস্ত্র করে পেটানোর দায়ে শুক্রবার (৫ ফেব্রুয়ারি) রাতে থানায় অভিযোগ দায়ের করে ভুক্তভোগী পরিবার। এ ঘটনায় কিশোরীর মামা আনোয়ার হোসেন টুটুলও (৪০) গুরুতর আহত হয়।

উপজেলার মজিদবাড়ীয়া ইউনিয়নের কুদবারচর গ্রামে এ ঘটনা ঘটে। সারিকা একই গ্রামের নিজাম উদ্দিন হাওলাদারের মেয়ে ও আয়লা মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী।
অভিযোগ সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধের জেরে ইমরান মোল্লা (১৯) দীর্ঘদিন যাবৎ সারিকাকে নানাভাবে বিরক্ত করছিলো। শুক্রবার সকালে এর প্রতিবাদ করলে সোহরাব মোল্লা (৫০) ও মুছা ফকির (৪৫) অতর্কিত আনোয়ার হোসেন টুটুলকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে সাথে থাকা টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। এ সময় সারিকা এগিয়ে আসলে ইমরান মোল্লা ও সজিব মিয়া (২৫) সারিকার পড়নের কাপড়-চোপড় ছিড়ে বিবস্ত্র করে পিটিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে চলে যায়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম ইনকিলাবকে জানান, সন্ধ্যার পরে অভিযোগ পাওয়া গেছে। মামলা রুজু হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হইয়াছে।



 

Show all comments
  • Jack+Ali ৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:১১ পিএম says : 0
    All these horrible crimes are happening because our country is not rule by Qur'an. Only Allah's rule can eliminate all the crime because Allah will send peace on us so that there will be no more crime.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ