Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে ট্রাকের চাপায় পৃষ্ঠ হয়ে মারা গেল চিকিৎসক

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ১০:১৫ পিএম

রাজশাহী গোদাগাড়ীতে ট্রাকের চাপায় ডা: হিরক বিশ্বাস (৪০) নিহত হয়েছেন। তিনি রাজশাহী মহানগরীর শাহ মখদুম এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার রাত সোয়া ৮ টার দিকে উপজেলার রাজাবাড়ী চাপাল নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

গোদগাড়ী প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কামারুজ্জামান মিয়া জানান, ডা: হিরক বিশ্বাস একজন সার্জিক্যাল চিকিৎসক। বিভিন্ন প্রাইভেট হাসপাতালে চিকিৎসা দিতেন। বৃহস্পতিবার রাতে মোটর সাইকেল যোগে রাজশাহী হতে গোদাগাড়ীর উদ্দেশ্যে রোগী দেখার জন্য যাচ্ছিলেন। রাজবাড়ী হাট চাপাল এলাকায় পৌছলে ট্রাক চাপা দিলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ আরো জানায়, সামনে ও পেছন দিক হতে ট্রাক আসছিলো তবে কোন ট্রাকটি চাপা দিয়েছে তা সঠিক জানা যায় নি। তবে ধারণা করা হচ্ছে কোন একটি ট্রাক আগে চাপা দিলে পরের ট্রাকটিও চাপা দিয়ে পালিয়ে গেছে ফলে তার মৃত দেহটি বিচ্ছিন্ন হয়ে গেছে।

মৃত দেহটি উদ্ধার করে পরিবারকে খবর দেওয়া হয়েছে কোন অভিযোগ না থাকলে পরিবারের কাছে মৃতদেহ বুঝিয়ে দেওয়া হবে বলে প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কামারুজ্জামান মিয়া জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ