Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পুলিশের পয়েন্টে রহমতগঞ্জের ভাগ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৪০ পিএম

ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) টানা দুই জয়ের পর জায়ান্ট কিলার খ্যাত রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির কাছে পয়েন্ট হারালো বাংলাদেশ পুলিশ এফসি।

বৃহস্পতিবার বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের একমাত্র ম্যাচে পুলিশ রহমতগঞ্জের সঙ্গে গোলশূণ্য ড্র করায় উভয় দল একটি করে পয়েন্ট ভাগ করে নিয়ে মাঠ ছেড়েছে। এই ড্র’তে পুলিশ পাঁচ ম্যাচে দু’টি করে জয় ও হার এবং এক ড্র নিয়ে ৭ পয়েন্ট পেয়ে তালিকার পঞ্চমস্থানে উঠে আসলো। ছয় ম্যাচে এক জয়, দুই ড্র ও তিন হারে ৫ পয়েন্ট পাওয়া রহমতগঞ্জের অবস্থান নয়ে। আগের ম্যাচে উত্তর বারিধারাকে হারিয়ে লিগে একমাত্র জয়টি পেয়েছিল রহমগঞ্জ। তাই তারা জয়ের ধারায় থাকতে বৃহস্পতিবার ম্যাচের শুরু থেকেই গোলের জন্য মরিয়া হয়ে লড়ে। ছাড় দেয়নি পুলিশও। আগের দুই রাউন্ডে উত্তর বারিধারা ও ব্রাদার্স ইউনিয়নকে হারানো দলটি টানা তৃতীয় জয় পেতে ছিল মরিয়া। তবে সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি কেউ। ম্যাচের ২৫ মিনিটে এগিয়ে যেতে পারতো রহমতগঞ্জ। কিন্তু এ সময়ে দুই ডিফেন্ডারের ফাঁক দিয়ে আইভরিকোষ্টের ফরোয়ার্ড ক্রিস্ট রেমি শট নিলে তা ফেরান পুলিশের গোলরক্ষক মো. নেহাল। চার মিনিট পর পুলিশেরও সুযোগ আসে। তবে অধিনায়ক ও গোলরক্ষক রাসেল মাহমুদ লিটনকে একা পেয়েও লক্ষ্যভ্রষ্ট শটে হতাশ করেন পুলিশের আইভরিকোষ্টের ফরোয়ার্ড বাল্লো ফামুসা। দ্বিতীয়ার্ধের শুরুতে রহমতগঞ্জের রেমির শট ক্রসবার লেগে ফেরত আসলে নিশ্চিত গোলবঞ্চিত হয় তারা। দু’দলের গোল মিসের মহড়ায় শেষ পর্যন্ত ম্যাচ ড্র হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ