Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফ্লোরিডায় গুলিতে এফবিআই’র দুই এজেন্ট নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

যুক্তরাষ্ট্রে ফ্লোরিডায় এক অভিযানে গিয়ে দেশটির কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশন-এফবিআইয়ের দুই এজেন্ট নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। মঙ্গলবার স্থানীয় সময় ভোরে ছয়টা ফ্লোরিডার সানরাইজ শহরে এ ঘটনা ঘটে।

এফবিআইর এক বিবৃতিতে বলা হয়, এক শিশু নিপীড়নের ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করতে গিয়ে হামলার শিকার হন এফবিআই টিম। এতে তাদের দুই এজেন্ট নিহত ও তিনজন আহত হয়েছেন। বিবৃতিতে আরও বলা হয়, আহতদের মধ্যে দুই এজেন্টকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে, তাদের অবস্থা স্থিতিশীল।

নিহত দুই এজেন্টের নাম প্রকাশ করেনি এফবিআই। আহত অপর এজেন্টের শারীরিক অবস্থা নিয়েও কিছু জানায়নি সংস্থাটি। একটি বিলাসবহুল কমপ্লেক্সের সামনে এ বন্দুকযুদ্ধ হয়। ওয়াটার টেরেস অ্যাপার্টমেন্ট নামে ওই কমপ্লেক্সে জিম, পুল, স্পা, টেনিস কোর্ট আছে। এক পুলিশ কর্মকর্তা জানান, অভিযুক্ত ব্যক্তিও এ ঘটনায় নিহত হয়েছেন। কী পরিমাণ গুলি ছোড়া হয়েছে জানতে চাইলে তিনি বলেন, ‘অনেক বেশি।’ সূত্র : দ্য নিউইয়র্ক টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ