Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

এলো নতুন ওটিটি প্ল্যাটফর্ম হিপ্পিক্স

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৪৫ এএম

করোনা আমাদের জীবন অনেকটাই বদলে দিয়েছে। দীর্ঘ এই কয়েক মাসে আমাদের জীবন ধারা যেমন বদলেছে তার সঙ্গে সঙ্গে বদলেছে মানসিকতাও। ঘরের কোনে বসেই এখন সারা বিশ্বের সঙ্গে চলতে থাকে আমাদের কর্ম জীবন। ঠিক সেখানে দাঁড়িয়েই বিনোদনের ক্ষেত্রে বা ছবি দেখার ক্ষেত্রে আমরা এখন অনেক বেশি অভ্যস্ত পড়েছি ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে।

বিশ্বের দরবারে নতুন ওটিটি প্ল্যাটফর্ম 'হিপ্পিক্স' নিয়ে এলেন রূপক চট্টোপাধ্যায়। দীর্ঘ ১৮ বছর আমেরিকাতে আইটি'র সঙ্গে যুক্ত থাকলেও বিনোদনের জগতে নজর কারা কিছু করার ইচ্ছে ছিল তার বহুদিন থেকেই। এবারে তা বাস্তবায়িত হল।

গত শনিবার শহরে হয়ে গেল এই প্ল্যাটফর্মের শুভ সূচনা। সূচনা অনুষ্ঠানে হাজির ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, জয়া আহসান, অনিন্দ সরকার, সুদেষ্ণা রায়, চৈতি ঘোষাল ছাড়াও টলি পাড়ার বহু পরিচিত মুখ।

আগামী দিনে এই ওটিটি প্লাটফর্মের গ্রাহকদের জন্যে শুধু ছবিই নয় থাকবে 'হিপ্পিক্স' অরিজিনাল ডকুমেন্টারি, ওয়েব সিরিজ, মিউজিকাল শো, ফুড শো-এর মতন কনটেন্টও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ